রাসিকের পরিবহন শাখার কর্মকর্তা-কর্মচারীদের মতবিনিমিয় সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

রাজশাহী সিটি কর্পোরেশনের পরিবহন শাখার কর্মকর্তা-কর্মচারীদের এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে আজ। সকালে নগর ভবন সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন নাগরিক সেবার বৃহৎ প্রতিষ্ঠান। নাগরিক সেবার এ প্রতিষ্ঠানটিকে দেশের অনন্য সেবার প্রতিষ্ঠানে পরিণত করতে চাই। নাগরিকদের সেবা প্রদানের এ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে সকলকে আন্তরিক হবার আহবান জানান তিনি।

তিনি বলেন, পাঁচ বছরে পিছিয়ে পড়া রাজশাহীকে এগিয়ে নিতে নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। রাসিকের সকল শাখার কার্যক্রম পর্যবেক্ষণ করা হচ্ছে। শালবাগান গ্যারেজ ও নওদাপাড়ায় অবস্থিত এ্যাসফাল্ট প্লান্টটির উন্নয়নে প্রকল্প গ্রহণে সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশ প্রদান করা হবে। আয়ের নতুন খাত সৃষ্টিতে রাসিকের উদ্যোগে আধুনিক মানের ওয়ার্কসপ নির্মাণের পরিকল্পনা রয়েছে। শালবাগান ও এ্যাসফাল্ট প্ল্যান্ট এলাকায় দুটি সিএনজি স্টেশন স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। কনক্রিক মিক্সচার প্লান্ট স্থাপনসহ রাসিকের আয় বৃদ্ধিতে নানামূখী উদ্যোগ গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন তিনি। মতবিনিময় সভায় পরিবহণ শাখার কর্মচারীবৃন্দ মেয়রকে তাঁদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং তা সমাধানে আশ^াস প্রদান করেন।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর মোসাঃ তাহেরা বেগম মিলি, সচিব মোঃ রেজাউল করিম, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ রেয়াজাত হোসেন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) আহমেদ আল মঈন পরাগ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *