বাঘায় পৌর জামায়াতের আমির ও ছাত্র শিবিরের নেতাসহ গ্রেপ্তার-৫

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় পৌর জামায়াতের আমির সহ ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাঘা পৌর জামায়াতের আমির সহকারি অধ্যাপক সাইফুল ইসলামকে বাঘা বাজার এলাকার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বৃহসপতিবার (১৫-১১-১৮) সকালে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে। মামলাগুলো রাজনৈতিভাবে দায়ের করা হয়েছে বলে জানা গেছে ।

আগের দিন বুধবার রাতে পৌর এলাকার দক্ষিন মিলিক বাঘা গ্রাম থেকে ছাত্র শিবিরের সুরা সদস্য সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়। এছাড়াও একই রাতে উপজেলার পারশাওতা গ্রাম থেকে ১গ্রাম হিরোইনসহ লালপুরের মাধবপুর গ্রামের সোরাত মন্ডলের ছেলে মিজানুর রহমানকে সহ খায়ের হাট গ্রামের হায়দার থান্দারের ছেলে আনিসুর রহমান ও মহদিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে টুটুলকে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে টুটুলকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা ১ বছরের বিনাশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন।

অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বিষয়টি নিশ্চিত করে বলেন,চলতি বছরের ১ সেপ্টেম্বর নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে দায়েরকৃত মামলায় জামায়াতের ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর ২জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *