লালপুরে ৪৫ লিটার চোলাই মদসহ সিএনজি জব্দ! আটক ১

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের লালপুরে ওয়ালিয়া ট্রাফিক মোড় এলাকা থেকে ৪৫ লিটার চোলাই মদসহ রহিদুল (৪০) নামের একজনকে আটক এবং একটি সিএনজি জব্দ করেছে ওয়ালিয়া ফাঁড়ি পুলিশ।
সোমবার (১১ মে) বিকেলে ওয়ালিয়া ট্রাফিক মোড় এলাকায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহেদ আল মামুন এর নেতৃত্বে এসআই সাজ্জাদুল ইসলাম সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে গণপরিবহন নিয়ন্ত্রণ ও তল্লাশির জন্য চেকপোস্ট পরিচালনা করেন। এসময় বনপাড়ার দিক থেকে আসা লালপুরে যাওয়ার পথে একটি টিভিএস সিএনজি কে থামার জন্য সংকেত দিলে সিএনজির চালক গাড়িটি রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ সদস্যরা।
আটককৃত রহিদুল পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন পিয়ারপুর গ্রামের মজিদ সরকারের ছেলে বলে নিশ্চিত করেছেন ওই পুলিশ ফাঁড়ির এস আই সাজ্জাদুল ইসলাম। তিনি আরও বলেন, সেসময় সিএনজিটি তল্লাশি চালিয়ে দুইটি নাইলন জাতীয় বস্তার মধ্যে সবুজ রঙের ৯০ টি ২৫০ গ্রামের প্লাস্টিকের বোতলে ৪৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় এবং মদ বহনকারী সিএনজি জব্দ করা হয়।
এ বিষয়ে লালপুর থানাধীন ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ শাহেদ আল মামুন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে এবং সে বনপাড়া থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে রওনা দিয়ে রাস্তা ভুল করে এই পথে চলে আসলে ওয়ালিয়া ট্রাফিক মোড়ে তাদের হাতে আটক হয়।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, আটককৃত রহিদুলের বিরুদ্ধে আজকে সন্ধ্যা ৭ টায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *