মুজিব জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে ”ইবিএইউবি” এ বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন মাননীয় উপাচার্য

লীড শিক্ষা

অদ্য, মার্চ ০২, ২০২০ ইং তারিখে বাংলাদেশের একমাত্র গবেষণা ভিত্তিক বেসরকারি কৃষি বিশ্ববিদ্যালয় এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)- এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়। সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান বঙ্গবন্ধুর বিভিন্ন কর্মকান্ডের স্থির চিত্র সম্বলিত বঙ্গবন্ধু কর্নার এর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে মাননীয় উপাচার্য তাঁর বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে শ্রদ্ধাভরে স্মরণ করেন। মাননীয় উপাচার্য বলেন বঙ্গবন্ধু না থাকলে আজকের এই সোনার বাংলা স্বাধীন হতো না, আমরা পরাধীনই থেকে যেতাম। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করার জন্য তিনি বর্তমান সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন সেই সাথে তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সরকারকে সহযোগিতা করার জন্য সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনকালে আরোও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার ও আইকিউএসি এর পরিচালক ড. মোঃ শামীমুল হাসান; কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন ড. মোঃ দেলোয়ার হোসেন; পরিকল্পনা ও উন্নয়ন এর পরিচালক মোঃ মকবুল হোসেন; রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী; ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান; কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন বিভাগের প্রধান ড. আশরাফুল আরিফ; আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *