বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী উদ্যাপন করলো ইবিএইউবি

লীড শিক্ষা

স্বদেশ বাণী ডেস্ক:

অদ্য ১৭ মার্চ ২০২০ ইং তারিখে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)- এ যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী উদ্যাপন ও জাতীয় শিশু দিবস ২০২০ পালিত হয়েছে। সকাল ৬.১৩ মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে জাতীয় পতাকা উত্তোলন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন ড. মোঃ দেলোয়ার হোসেন; পরিকল্পনা ও উন্নয়ন এর পরিচালক মোঃ মকবুল হোসেন; রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী; ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান; পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবীর; আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

এরপর সকাল ৭.০০ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর স্থায়ী ক্যাম্পাসে একটি আমের চারা রোপনের মাধম্যে ১০০(একশত)টি বৃক্ষ রোপনের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্মরণে কেক কাটার মধ্যে দিয়ে দিনটি উদ্যাপিত হয়েছে ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *