১১/১১ উপলক্ষ্যে টেন মিনিট স্কুল স্কিলস এর মহা আয়োজন!

শিক্ষা

স্বদেশবাণী ডেস্ক : সোহেল বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তার পড়াশোনা প্রায় শেষ, এখন চেষ্টা চালিয়ে যাচ্ছে কোথাও একটা চাকরি পাওয়ার। কিন্তু প্রতিটা চাকরির জন্যই পড়াশোনার বাইরের অনেক ধরনের স্কিলের দরকার পড়ছে।

এসব স্কিল নিয়ে আগে জানাশোনা না থাকায় কিছুটা হিমশিম খাচ্ছে সে। আপনিও যদি সোহেলের মত এমন বিপাকে পড়া শিক্ষার্থীর একজন হন, তাহলে চিন্তার কিছু নেই। টেন মিনিট স্কুলের মানসম্মত কোর্সগুলো আপনার পাশে আছে!

বর্তমানের পৃথিবীতে শুধু কেতাবি জ্ঞান যথেষ্ট নয়। চাকরিক্ষেত্রে এগিয়ে থাকতে ও আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে জানতে হবে প্র্যাকটিক্যাল স্কিলস। নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে দক্ষতানির্ভর হয়ে উঠতে সাহায্য করতে টেন মিনিট স্কুল চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে নভেম্বরের ১১ তারিখে টেন মিনিট স্কুল স্কিলসের ক্যাম্পেইনে প্রতিটি কোর্সের উপর আসছে বিশাল মূল্যছাড়! বেস্টসেলিং এই কোর্সগুলোর মধ্যে রয়েছে- ঘরে বসে স্পোকেন ইংলিশ, কিডস্ ইংলিশ, কোরআন শিক্ষা, ইংলিশ গ্রামার ক্র্যাশ কোর্স, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট ও আরো অনেক কিছু।

কোর্সগুলোর জন্য খুঁজে আনা হয় ফিল্ডের সেরা এক্সপার্টদেরকে। ইনস্ট্রাকটরদের মধ্যে আছেন মুনজেরিন শহিদ, আবতাহি ইহতেশাম, সাকিব বিন রশীদ প্রমুখ। রেকর্ডেড ভিডিও ক্লাস, কুইজ ও নোটসের মাধ্যমে কোর্স পরিচালিত হয়। সাধারণত বিশাল ছাড়ে ৪৫০০ টাকার কোর্সগুলো পাওয়া যায় ৪৫০ টাকায়, তবে নতুন এই ক্যাম্পেইনে আরো বেশি ছাড় নিয়ে সামনে এসেছে টেন মিনিট স্কুল স্কিলস। এই অফার প্রযোজ্য থাকবে ____ পর্যন্ত।

বিশ্বায়নের এই যুগে নিজেকে যত বেশি যোগ্য করে তুলবেন, ততই সামনের দিকে এগিয়ে যেতে পারবেন। প্রযুক্তিনির্ভর এই সময়ে শুধু ডিগ্রিই যথেষ্ট নয়, পাশাপাশি দরকার ইংরেজিতে দক্ষতা, বিভিন্ন সফটওয়ারের উপর ভালো দখল। টেন মিনিট স্কুলের বিশাল এই মূল্যছাড়ের সুযোগ হাতছাড়া না করে আজই এনরোল করুণ আপনার পছন্দের কোর্সে!

টেন মিনিট স্কুল স্কিলস।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *