বাংলাদেশ-ভারত সিরিজের সঙ্গী শ্রাবণ্য ও নীল

বিনোদন

বিনোদন ডেস্ক: বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম প্রতিপক্ষ শক্তিশালী ভারত। শুধু তাই নয়, দু’দল খেলবে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট ম্যাচও।

ম্যাচ খেলতে প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে রয়েছে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ দুটি রয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায়। কলকাতায় অনুষ্ঠিত দিবারাত্রির ম্যাচটিতে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর আমন্ত্রিত অতিথি।

এ আসরের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। পাশাপাশি সিরিজ চলাকালীন চ্যানেলটি প্রচার করবে চারটি অনুষ্ঠান। আর সেই সিরিজের সফরসঙ্গী হতে যাচ্ছেন চার উপস্থাপিকা। তারা হলেন শ্রাবণ্য তৌহিদা, নীল হুরেরজাহান, জাহারা মিতু ও আজরা মাহমুদ। জিটিভির স্পোর্টস টিমের প্রযোজনায় সম্প্রচারিত হবে ক্রিকেটের এ অনুষ্ঠানগুলোর উপস্থাপনা করবেন তারা।

প্রায় এক মাসের এই দীর্ঘ সফরটি শুরু হবে আজ (৩ নভেম্বর) টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। ১৪ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টেস্ট ও দ্বিতীয় টেস্ট শুরু ২২ নভেম্বর।

ম্যাচ শুরুর আগে প্রচার হবে দারাজ নিবেদিত ‘ক্রিকেট ম্যানিয়া’। ম্যাচের মধ্য বিরতিতে বাংলালিংক ‘মিড উইকেট’। ম্যাচ শেষে গিয়ার নিবেদিত ‘ক্রিকেট এক্সট্রা’ এবং গাজী গ্রুপ নিবেদিত ‘ক্রিকেট হাইলাইটস’। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *