লন্ডনের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে ভোট করার আহ্বান জানালেন বাংলাদেশের তোরসা

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: বিশ্বসুন্দরীদের মঞ্চ ‘মিস ওয়ার্ল্ড’-এ অংশ নিতে এখন লন্ডনে অবস্থান করছেন বাংলাদেশের মেয়ে রাফাহ নানজীবা তোরসা।

গত ২১ নভেম্বর তিনি শহরটি পৌঁছেছেন। ইতোমধ্যে অংশ নিয়েছেন প্রতিযোগিতার ‘ড্যান্স অব ট্র্যাডিশন’ ও ‘ট্যালেন্ট কনটেস্ট’সহ কয়েকটি পর্বে। আর ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে অবস্থান করছেন ১৭ নম্বর গ্রুপে।

নিজের গ্রুপের খেলা এখনও শুরু না হলেও চালু হয়েছে ভোটিং। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে ভোট করার আহ্বান জানান এই প্রতিযোগী।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘‘এখানে ভোটিংটা খুবই গুরুত্বপূর্ণ। বিজয়ী হতে এটা খবুই দরকার। তাই বাংলাদেশের মানুষের কাছে আমার চাওয়া, তারা যেন দেশকে তুলে ধরতে ফেসবুজ পেজ- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, মবস্টার আইডি ও মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে ভোট দেন।

জানা যায়, মবস্টারে প্রতিযোগীদের একটি করে অফিসিয়াল অ্যাকাউন্ট আছে। ভোটের অংশ হিসেবে তাদের প্রতিটি পোস্টের লাইক, কমেন্ট ও ভিডিও ভিউ গণনা করা হবে।হিথ্রো বিমানবন্দরে তোরসাআয়োজক প্রতিষ্ঠানের নিয়ম ঘেঁটে জানা যায়, তোরসাকে এগিয়ে দিতে হলে মবস্টার নামের যোগাযোগ মাধ্যমে তাকে অনুসরণ করতে হবে। এতে তার অ্যাকাউন্টের নাম ‘Rafah Torsa’। এর পাশে ভেরিফায়েড চিহ্ন আছে। গুগল প্লে স্টোর থেকে মবস্টারের অ্যাপ ডাউনলোড করে নিতে হবে।

এরপর নিজের নামে নিবন্ধন সেরে ‘এশিয়া’ অপশনে যেতে হবে। সার্চ বাটনের মাধ্যমে তোরসা প্রোফাইলে গিয়ে ফলোয়িং অপশনে ক্লিক করতে হবে। তারপর ইচ্ছেমতো তার পোস্টে লাইক কমেন্ট করতে পারবেন।

মিস ওয়ার্ল্ডের মূল ওয়েবসাইটের মাধ্যমেও ভোট দেওয়া যাবে। এছাড়াও ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ পেজের মাধ্যমে ভোট দেওয়া যাবে।

এদিকে মিস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে তোরসা প্রসঙ্গে উল্লেখ করা হয়েছে, ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার তোরসা বাংলা, ইংরেজি, ফরাসি ও হিন্দি ভাষায় দক্ষ। তার শখের তালিকায় আছে ফটোগ্রাফি, আঁকাআঁকি, কয়েন সংগ্রহ ও ব্যাডমিন্টন খেলা। একজন সমাজসেবী ও মিডিয়া ব্যক্তিত্ব হওয়ার আকাঙ্ক্ষা তার। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের আওতাভুক্ত এলইও ক্লাবের বাংলাদেশ শাখার সভাপতি তিনি।মিস ওয়ার্ল্ড অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত তোরসার ছবি

উল্লেখ্য, আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাজ্যের লন্ডনে এক্সেল এরেনায় বসবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। সেদিনই জানা যাবে- কে জিতবেন এবারের বিশ্বসুন্দরীর মুকুট? নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী মেক্সিকোর ভ্যানেসা পন্তে দেলেওন।

বরাবরের মতোই চোখধাঁধানো সৌন্দর্য, চমৎকার ফ্যাশন ও বিশ্বসেরা পারফরম্যান্সের সম্মিলন দেখা যাবে মিস ওয়ার্ল্ডের ফাইনালে। সূত্র: বাংলা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *