নিজেকে ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূ দাবী করলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত

বিনোদন লীড

বিনোদন ডেস্ক : বরাবরই আলোচনায় উঠে আসেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কখনও অদ্ভূত ভিডিও শেয়ার করে আবার কখনও বা নিজের বিয়ের খবর নিয়ে লাইমলাইটে থাকতে চান এই ড্রামা কুইন। সম্প্রতি তার একটি বক্তব্য হাস্যরসের জন্ম দিয়েছে।

সব ছাড়িয়ে এবার নিজেকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘পুত্রবধূ’ বলে দাবি করলেন তিনি।

সম্প্রতি রাখির ভাইয়ের সিনেমা লঞ্চের অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়, ‘বিয়ে করলেন, অথচ রিসেপশন পার্টি দেবেন না?’ রাখি সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘চারদিকে এত মূল্যবৃদ্ধি। আর তাছাড়া আমার রিসেপশন তো মোদিজি (নরেন্দ্র মোদি) আয়োজন করবেন।

’অভিনেত্রীর দাবি, তার স্বামী রীতেশ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অফিসে কর্মরত। সেই সুবাদে তিনি ট্রাম্পের পুত্রবধূ।

কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাখির বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায়। মিডিয়া জিজ্ঞাসা করতে তিনি জানান, বিয়ে তিনি করেননি। শুধু ফটোশুটের জন্য ওরকম সেজেছিলেন। পরে আবার নিজেই জানান, তিনি বিয়ে করেছেন। তার স্বামী প্রবাসী, মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তবে নিজে সিঁদুর-মঙ্গলসূত্রে সেজে ইনস্টাগ্রামে ছবি দিলেও এখনও পর্যন্ত তার স্বামীকে জনসমক্ষে নিয়ে আসেননি রাখি সাওয়ান্ত।

এর আগে, ‘জানু, আই অ্যাম প্রেগনেন্ট’ লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছিলেন রাখি। এতেও ট্রোলের শিকার হন তিনি।

সেপ্টেম্বরে খামখেয়ালি এক পোশাক পরে রাখি সাওয়ান্ত হাজির হন ‘ছপ্পন ছুরি’ গানের লঞ্চ অনুষ্ঠানে। পোশাকটি এমন ছিল যে, তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিল। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *