স্টান্টম্যানের জীবন বাঁচিয়ে সত্যিকারের নায়ক অক্ষয়

বিনোদন লীড

বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে বলিউড তারকা অক্ষয় কুমার অভিনীত ‘গুড নিউজ’ সিনেমাটি। এখানে তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর। কমেডি ঘরানার এই সিনেমা নিয়ে বেশ আশাবাদী অক্ষয়। সম্প্রতি ছবিটির প্রচারণা শুরু হয়েছে।

এদিকে জানা গেল, দুর্ঘটনার হাত থেকে এক স্টান্টম্যানকে রক্ষা করেছেন অক্ষয়। সেই সুবাদে নেটিজেনদের কাছে সত্যিকারের নায়ক বনে গেলেন এই অভিনেতা।

গুড নিউজের গান ‘চন্ডিগড় মে’ মুক্তির আগে চলছিলো রিহার্সাল। সেই সময় ১০-১২ ফুট উপর থেকে পড়ে যান ওই স্টান্টম্যান। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন আক্কি।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন অক্ষয়। এরপর তাকে ওই এয়ার অ্যাম্বুলেন্সে করেই মুম্বাইতে নিয়ে এসে ভর্তি করা হয় হাসপাতালে। প্রাথমিক চিকিতসার পর ওই ব্যক্তিকে বেশ কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

রিপোর্টে প্রকাশ, স্টান্টম্যানের চিকিতসার সময় মুম্বইতে হাজির হতে পারেননি অক্ষয় কুমার। শুটিংয়ের জন্য হায়দরাবাদেই রয়েছেন তিনি। কিন্তু ওই ব্যক্তির চিকিৎসা সংক্রান্ত সমস্ত খোঁজ নিয়ে, উপযুক্ত ব্যবস্থা অক্ষয় করে দিচ্ছেন বলে খবর।

আক্কির পাশাপাশি করণ জোহরও ওই ব্যক্তির খোঁজ নিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানা যাচ্ছে।

গুড নিউজের প্রমোশনের পাশাপাশি বর্তমানে ‘বচ্চন পান্ডে’ ছবির শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে কৃতি শ্যানন স্ক্রিন শেয়র করবেন। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *