বাসর রাতেই স্বামীকে তালাক

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: বিয়ের রাতেই তালাক দিলেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি। কিন্তু কেন তিনি এমনটা করলেন? সেটি রহস্যই রেখে দিলেন। ‘তালাক তালুকদার’ শিরোনামের একটি নাটকে এমন চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী। এতে তিনি জুটি বেঁধেছেন আখম হাসানের সঙ্গে।

একের পর এক তালাক খেয়েই যাচ্ছেন অভিনেতা আ খ ম হাসান। চতুর্থ বিয়ের বাসররাতেই এবার তাকে তালাক দিলেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি। তবে কেনো বিয়ের রাতেই তালাক দিতে হলো এ ব্যাপারে শাশুড়িকে কিছু বলেননি তিনি। শুধু বলেছেন দু’একদিনের মধ্যেই তালাকনামা পাঠিয়ে দেবেন তিনি।

শুনতে অবাক মনে হলেও এমনটাই দেখা যাবে সদ্য শুটিং শেষ হওয়া নাটক ‘তালাক তালুকদার’ এ। নাটকটিতে আরেও অভিনয় করেছেন সায়কা আহমেদ, জুয়েল হাসান, তানভীর হাসান, দীপা, রাজা হাসান ও রাব্বী। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ।

সম্প্রতি পূবাইলে শেষ হওয়া নাটকটির শুটিং স্পটে অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে কথা হয়। কেনো বাসররাতেই স্বামীকে তালাক দিতে হলো এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটাই তো আসল মজা। কেনো তালাক দিয়েছি তা জানতে হলে দর্শকদের অবশ্যই নাটকটি দেখতে হবে।

পরিচালক আরিফুর রহমান নিয়াজ বলেন, আমি সবসময়ই ব্যাতিক্রম গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। আমার আগের নাটকগুলোর মতো এ নাটকটিও দর্শকরা সানন্দে গ্রহণ করবে এ ব্যাপারে আমি বেশ আশাবাদী।

খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। প্রচারের পরপরই নাটকটি ইউটিউবে ‘ছোটপর্দা’ নামক চ্যানেলে পাওয়া যাবে। নাটকটি পরিবেশনায় রয়েছে এনআর মিডিয়া। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *