নতুন বছরের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী মিমি

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: বর্ষবরণের আনন্দে তারকাদের অনেকেই পাড়ি জমিয়েছেন ইতিউতি। টলিউড থেকে বলিউড, ছুটির আমেজ নিতে সকলেই পৌঁছে গিয়েছেন যে যার মতো পছন্দের গন্তব্যে। কেউ পরিবারকে নিয়ে তো কেউ বা আবার বন্ধুদের নিয়ে।

আপাতত বরফের দেশ সুইজারল্যান্ডে ছুটি কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা, সইফ-করিনা থেকে বরুণ-নাতাশা। তেমনই ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে বছর শেষে সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী উড়ে গিয়েছেন লন্ডনে।

বুধবার বিখ্যাত লন্ডন ব্রিজ থেকেই নতুন বছরের শুভেচ্ছা জানালেন মিমি।

একটি ভিডিও পোস্ট করে ভক্তদের উদ্দেশে বললেন, ২০১৯-কে ধন্যবাদ। আপনাদের ভালবাসা এবং এতটা সাপোর্টের জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাদের ছাড়া আমি কিছুই না। কখনও হতামও না। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

পাশাপাশি পরিবার এবং বন্ধুবান্ধবদেরও ভালবাসা জানিয়েছেন যাদবপুরের সাংসদ মিমি। লন্ডন ব্রিজে দাঁড়িয়ে ঠান্ডার মধ্যে কাঁপতে কাঁপতেই ভিডিওটি তুললেন অভিনেত্রী। হালকা বৃষ্টিও পড়ছিল। সেকথাও ভিডিওতে বলেন মিমি।

দিন দুয়েক আগেই এডিনবরা থেকে ছবি পোস্ট করেছিলেন। যে ছবি ভাইরাল হতে সময় নেয়নি। তিনি এখন সেখানেই ঘুরে বেড়াচ্ছেন শহরের আনাচে-কানাচে। কখনও বৃষ্টিভেজা রাস্তা তো কখনও বরফ ঢাকা প্রকৃতি। শহরের বেশ কিছু ঐতিহ্যময় স্থাপত্যের ছবিও মিমি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করেছেন সেন্ট গিলস ক্যাথিড্রালের ছবি। সেই চার্চের সামনে দাঁড়িয়েই মিমি লিখেছিলেন, বছরের শেষ রবিবার চার্চে দাঁড়িয়ে ঈশ্বরকে ধন্যবাদ জানালাম সব কিছুর জন্য। সবার ভালো হোক।

পাশাপাশি তিনি সবার উদ্দেশেই লেখেন, মানুষকে ভালোবাসুন। সকলের পাশে থাকুন। হিংসা, অপরের ক্ষতি ইত্যাদি থেকে দূরে থাকুন। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *