শিশুশিল্পী খ্যাত দীঘির সঙ্গে মুঠোফোনে কথা বলার সুযোগ! (ভিডিও)

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। ‘কাবুলিওয়ালা’, ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘১ টাকার বউ’, ‘অবুঝ শিশু’ চলচ্চিত্রে দীঘির উপস্থিতি ছিল সব শ্রেণির দর্শকের কাছে প্রশংসনীয়।

মাঝে কয়েক বছর চলচ্চিত্র থেকে দূরে থাকলেও দীঘির জনপ্রিয়তা একটুও কমেনি। বরং বরাবরই দর্শকের মন উচাটন ছিল দীঘির প্রতি। দীঘি এখন কী করছেন? আবার কি চলচ্চিত্রে ফিরবেন, তাকে কি এবার নায়িকা হিসেবে দেখা যাবে? এমন অসংখ্য প্রশ্ন দীঘি ভক্তদের মনে।

এসব প্রশ্নের উত্তর নিজেই জানাবেন দীঘি। পাশাপাশি মিলবে দীঘির সঙ্গে সরাসরি মুঠোফোনে আড্ডা দেওয়ার সুযোগ।

দীঘি জানিয়েছেন, আজ (৯ জানুয়ারি) ঠিক রাত ৮টায় যেকোনও রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই পাওয়া যাবে তাকে। এক ভিডিও বার্তায় দীঘি বলেন, ‘আপনাদের সঙ্গে সরাসরি কথা বলার একটি দারুণ সুযোগ পেয়েছি।

৯ জানুয়ারি ঠিক রাত ৮টায় স্টারজোন সার্ভিসে আমি থাকবো শুধু আপনাদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য। আমি থাকবো আপনাদের ফোনের অপেক্ষায়।’

দীঘির মতো এমন অনেক প্রিয় তারকাদের সঙ্গে ভক্তদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। স্টার জোন শিরোনামের এ অনুষ্ঠানটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন তামজিদ উল আলম অতুল এবং পর্ব পরিচালনা করছেন মো. মেহেদী হাসান সোহাগ। সূত্র: বাংলা ট্রিবিউন।

স্ব.বা/শা

দীঘির ভিডিও বার্তা:

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *