দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন ফারহান আখতার!

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: আবারও জীবনে বিয়ের ফুল ফুটতে চলেছে বলেউড অভিনেতা ফারহান আখতারের। পাত্রী অভিনেত্রী-সঞ্চালক শিবানী দান্ডেকার। সূত্র অনুযায়ী, এবছরের শেষেই সম্ভবত এক হচ্ছে চার হাত। সেইমতো এখন থেকেই চলছে বিয়ের কেনাকাটা। এক প্রতিবেদনে এখবর জানিয়েছে আনন্দবাজার।

বিয়েটা নাকি বছরের শুরুতেই করার পরিকল্পনা ছিলো শিবানী-ফারহানের। তবে এবছরের অক্টোবরের ২ তারিখে মুক্তি পাবে ফারহানের ছবি “তুফান”। সেই ছবি নিয়ে ভীষণ ব্যস্ত সে। আর সেজন্যই আপাতত বিয়ের প্ল্যান একটু পিছিয়ে গিয়েছে তাদের। শোনা যায়, আংটি বদল নাকি ২০১৯ সালেই চুপিলচুপি সেরে ফেলেছিলেন তারা।

তবে এই প্রথমবার যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ফারহান, এমনটা নয়। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে তার বিয়ে হয়েছিলো ২০০০ সালে। তাদের দুই মেয়ে, শাক্য ও আকিরা। ২০১৭-এ বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপরই শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান।

আইপিএল’এ শিবানীর সঞ্চালনা মন কেড়েছিলো দর্শকের। সেখান থেকেই ক্রমশ লাইমলাইট পেতে থাকেন তিনি। সঞ্চালনার পাশাপাশি ভাল গানও করেন শিবানী। “রয়”, “সুলতান”-সহ কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। সূত্র: ঢাকা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *