ভক্তদের নিয়ে মেহরীনের বিশেষ আয়োজন

বিনোদন

বিনোদন ডেস্ক: ‘আনাড়ি’ গান দিয়ে তুমুল জনপ্রিয়তা পান কণ্ঠশিল্পী মেহরীন। ‘তুমি আছো বলে’, ‘রাজকুমার’, ‘আধো আলো আঁধারে’, ‘একাকী ক্ষণে’, ‘রিমঝিম এ বরষা’, ‘মন অভিলাষী’, ‘বাংলাদেশের ঢোল’সহ অসংখ্য জনপ্রিয় গান তার ভক্তদের মুখে মুখে ঘুরে ফেরে।

এবার তার সেইসব ভক্তদের জন্য বিশেষ কনসার্টের আয়োজন করছেন মেহরীন। নির্বাচিত ১০ ভক্তকে গান শোনানোর ব্যবস্থা করছেন তিনি।

বিষয়টি নিয়ে এই তারকা বলেন, ‘ভক্তদের নিয়ে প্রায়ই আয়োজন করা হয়ে থাকে। তবে এবারের বিষয়টি একেবারেই আলাদা। যে ভক্তদের জন্য আমি আজ মেহরীন এবার তাদেরকে আমি গান শোনাব। ১০ জনকে বেছে নিয়ে এ আয়োজন হবে।পাশাপাশি তাদের সঙ্গে চলবে আড্ডা।’

কীভাবে চূড়ান্ত করা হবে তাদের- এমন প্রশ্নে তিনি বলেন, ‘ফেসবুক পেজের মাধ্যমে ১০জনকে নির্বাচন করা হবে। তাদের জন্য থাকবে কুইজ। সঠিক উত্তরদাতার মধ্য থেকে বাছাই করে তাদের চূড়ান্ত করা হবে। কয়েক দিনের মধ্যেই আয়োজনের ঘোষণা দেওয়া হবে আমার অফিসিয়াল ফেসবুক পেজে।’

এদিকে গত সেপ্টেম্বর প্রকাশিত হয়েছে মেহেরীনের অ্যালবাম ‘বন্ধুতা’। বাংলা সাহিত্যের সবচেয়ে শক্তিশালী ব্যক্তিত্ব বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বন্ধুত্ব নিয়ে তৈরি করা হয়েছে এ অ্যালবাম। যেখানে আছে তাদের ১০টি গান।

অ্যালবামের সংগীতায়োজন করেছেন কলকাতার সংগীত পরিচালক দূর্বাদল চট্টোপাধ্যায়। অ্যালবামের গানগুলো পাওয়া যাচ্ছে মেহরীনের ওয়েবসাইট মেহরীন ডট নেট-এ। সূত্র: বাংলা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *