সৃজিত আমায় যা দিয়েছে সেটাই আমার ভ্যালেন্টাইন গিফট : মিথিলা

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: ফাগুনের আগুনঝরা দিনে দেখা তাদের হবে না। বিয়ের পরে প্রথম ভ্যালেন্টাইন ডে! কী করবেন মিথিলা? “এবার সৃজিত যখন ঢাকায় এসেছিল আমরা বাংলাদেশের মিডিয়ায় ভ্যালেন্টাইনস ডে নিয়ে প্রচুর গল্প করেছি।

আমি তো ওর সাক্ষাৎকারও নিয়েছি’’ ঢাকা থেকেই ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে জানিয়েছেন মিথিলা।

ডেভেলপমেন্ট সেক্টরে ব্র্যাক ইন্টারন্যাশানালের হয়ে আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের ওপর কাজ করছেন তিনি। গর্ভাবস্থা থেকে আট বছরের শিশু মিথিলার কাজের আওতায় পড়ে। তিনি বলেন, “তানজানিয়া, আফ্রিকা আমার কর্মক্ষেত্র। আমাকে প্রায়ই আফ্রিকা যেতে হয়।’’

আর কলকাতা? প্রশ্ন শুনে হেসে উঠে মিথিলা জানান, ‘‘সময় পেলেই এক-দু’দিনের জন্য সৃজিতের সঙ্গে দেখা করে আসি। ও চলে আসে। আর এই একসঙ্গে থাকার দিনগুলোই আমার ভ্যালেন্টাইনস ডে।”

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে-র উপহার হিসেবে কিছু ভেবেছেন কী? জানতে চাইলে বলেন, ‘‘আমাদের যেহেতু একসঙ্গে থাকার দিনগুলোই ভ্যালেন্টাইনস ডে তাই ওই সময় সৃজিত আমায় যা দিয়েছে সেটাই আমার ভ্যালেন্টাইন গিফ্ট। ধরুন আমরা শপিংয়ে গেলাম, সৃজিতের শাড়ি খুব প্রিয় ও পছন্দ করে কিনে দিল…।’’

প্রথম ভালোবাসা দিবসে উপহার দেওয়া-নেওয়ার বিষয় কী থাকছে? মিথিলা বলেন, ‘‘সময়! আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালবাসার দিনে আমার মনে হয় সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই তা হল সময়…।’’ সূত্র: ঢাকা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *