ভক্তদের মাথা ঘুরিয়ে দিলেন সৌন্দর্য শর্মা

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক:

অভিনেত্রী সৌন্দর্যা শর্মা নিজের বিউবিচিং ফটোশুট নিয়ে ইন্টারনেটে নতুন তরঙ্গ তুলছেন। গ্ল্যামারাস সৌন্দর্য তার সাহসী দিকটি দেখানো থেকে কখনই পিছপা হন না। দিল্লীতে জন্মগ্রহণ ও বেড়ে ওঠা, সৌন্দর্যা তার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব দিয়ে ভক্তদের উত্যক্ত করে চলেছেন।

সৌন্দর্য শর্মা

ডেন্টাল ছাত্রী হওয়ার কারণে সৌন্দর্য নিশ্চয়ই অনেক দূর এগিয়ে এসেছেন। তিনি অডিশনের জন্য স্বপ্নের শহরে এসেছিলেন। পরে অ্যাক্ট এক থিয়েটার গ্রুপ এবং ন্যাশনাল স্কুল অফ ড্রামা দিয়ে আনুষ্ঠানিক প্রশিক্ষণ গ্রহণ করেছিলেন। অনুপম খের প্রযোজনায় নির্মিত ‘রাঁচি ডায়েরি’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করার পরে সৌন্দর্য শর্মা খ্যাতি অর্জন করেছিলেন।

সৌন্দর্য শর্মা

জি সিনেমা অ্যাওয়ার্ডস এবং স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস দ্বারা অভিনেত্রী ‘সেরা মহিলা আত্মপ্রকাশের’ জন্য মনোনীত হন। এমনকি ঝাড়খণ্ড আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘সেরা অভিষেক’ অর্জন করেছিলেন তিনি। তরুণ ডিভা সৌন্দর্য শর্মা টাইমস মিউজিকের ‘গার্মি মে চিল’ শিরোনামের একচেটিয়া প্রকাশের অংশও ছিলেন।

সৌন্দর্য শর্মা

২০১২ সালে সোনার্য শিরোনামে পরিণত হন যখন তিনি ‘বছরের মুখ’ হিসাবে সম্মানজনক দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছিলেন। একটি সাক্ষাত্কারে  সৌন্দর্য শর্মা বলেছিলেন, আমি একটি ফিল্ম করার পরে অনুভব করি, যা কোনো বড় প্রযোজনা ঘর বা ব্লকবাস্টার হিট নয়, তারকা হয়ে উঠতে কয়েক বছর সময় লাগে।

সৌন্দর্য শর্মা
সৌন্দর্য শর্মা
সৌন্দর্য শর্মা

সূত্র: কাগজ প্রতবিদেক

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *