সুশান্তের জন্য পোস্ট দিয়ে তরুণীর ‘আত্মহত্যা’

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: গত রোববার মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাড়িতে সিলিংয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। সুশান্ত মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে। সুশান্তের এই অকাল মৃত্যুতে শোকে আচ্ছন্ন বলিমহলসহ সিনেপ্রেমীরা। এরই মধ্যে জানা গেল সুশান্তের মতোই আত্মঘাতী হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তার এক নারী ভক্ত।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবর, ওই তরুণীর নাম অরুন্ধতি দাস (৩৫)। তিনি ভারতের হুগলি জেলার উত্তরপাড়ার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে উত্তরপাড়ার ঘড়িবাড়ি নামক এলাকায় নিজ বাড়িতে গোসলখানায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

গত ১৬ জুন সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি পোস্ট করেন অরুন্ধতি। ক্যাপশনে লিখে যান– তুমি রবে নীরবে। সুশান্তের মতোই মানসিক অবসাদে ভুগছিলেন অরুন্ধতি। এমনটিই জানিয়েছে অরুন্ধতির পরিবার।

জি নিউজ জানিয়েছে, রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যে পড়াশোনা করেছিলেন অরুন্ধতি। এর পর কলকাতায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি সেক্টরে চাকরি নেন। স¤প্রতি লকডাউনে তার চাকরি চলে যায়। এর পর থেকেই হতাশায় ভুগছিলেন তিনি। স¤প্রতি টিউশনি করিয়ে সংসারের খরচ চালাতেন অরুন্ধতি।

পরিবার জানায়, প্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা অরুন্ধতিকে গভীরভাবে মর্মাহত করেছিল। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকে তার আচরণ স্বাভাবিক হয়। সকালে মাংস রান্না করেন, এর পর গোসল করতে যান। অনেকক্ষণ ধরে সাড়া না মেলায় গোসলখানার দরজা ভেঙে তাকে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অরুন্ধতির আত্মহত্যার কারণ জানতে তদন্তে নেমেছে পুলিশ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *