বলিউড অভিনেতা সুশান্ত ছাড়াও আরো এক নায়কের সঙ্গে সম্পর্ক ছিল রিয়ার?

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: বাইকুল্লা জেলের একটি সলিটারি সেলই আপাতত ঠিকানা তার। তিনি রিয়া চক্রবর্তী। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বার বার যার দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে। শুধু সুশান্ত নন, বলিউডের একাধিক নামী ব্যক্তির সঙ্গে রিয়ার পরিচয় ছিল কর্মসূত্রেই।

এনসিবির এক সূত্রের দাবি, জিজ্ঞাসাবাদের সময়ে রিয়া এনসিবির গোয়েন্দাদের জানান যে, সুশান্তের লোনাভালার ফার্মহাউসে নিয়মিত মাদকের আসর বসত এবং বলিউডের অনেক তারকা সেখানে আসতেন।

সেই সূত্রেই জানা গেছে, সুশান্ত ছাড়াও আরো এক বলি নায়কের সঙ্গে সম্পর্ক ছিল রিয়ার।

রিয়া এবং মহেশ ভট্টের সম্পর্কটা ঠিক কী রকম? মহেশ কি রিয়ার গডফাদার? তারা কি ভালো বন্ধু? নাকি নেহাতই সন্তানস্নেহে রিয়াকে দেখেন মহেশ? এমন প্রশ্ন আগে উঠলেও এই অভিনেতার কথা কিন্তু খুব একটা শোনা যায়নি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সূত্র ধরে রিয়ার কললিস্ট চেক করতে গিয়ে এই তারকার নাম উঠে এসেছে। তার সঙ্গে গত এক বছরে ২৩ বার কথা হয়েছিল রিয়ার। রিয়ার সাবেক প্রেমিকও নাকি তিনি।

মহেশ ভাট ক্যাম্পের সঙ্গে এই অভিনেতার ভালো সম্পর্ক। সম্প্রতি ‘সড়ক-২’ ছবিতে তাকে দেখাও গিয়েছে। ‘আশিকি-২’র নায়কও তিনি। এবার নিশ্চয় বুঝতে পারছেন তিনি কে।

রিয়ার সঙ্গে তার আলাপও কর্মসূত্রেই ২০১২ সাল নাগাদ। কারণ দু’জনেই ছিলেন ভিডিও জকি। ইনি আদিত্য রয় কাপুর। আদিত্যর সঙ্গে ২০১৪ সাল নাগার রিয়ার নাম জড়িয়েছিল, তাদের নানা অনুষ্ঠানে এক সঙ্গে দেখাও গিয়েছে। পাপারাজ্জি দেখলেই নাকি তারা এড়িয়ে চলতেন। এ নিয়ে বলিউডের বেশ কয়েকটি পত্রিকা ও সর্বভারতীয় সংবাদমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছিল।

রিয়াকে এই নিয়ে প্রশ্ন করা হলে যদিও তিনি বার বার বলতেন, আদিত্য শুধুই তার ভালো বন্ধু। এরপরে একটা ইভেন্টে পরস্পরের হাত ধরে দু’জনে ধরাও পড়েছিলেন পাপারাজ্জিদের ক্যামেরায়।

রিয়া এরপরেও বলেছেন, আদিত্যর সঙ্গে তিনি মোটেও ডেট করেননি। আদিত্য ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, থাকবেনও। এরপর ২০১৪ সালে মুক্তি পায় ‘সোনালি কেবল’। শোনা যায়, সেই সময় আরো ঘনিষ্ঠতা বেড়েছিল দু’জনের। ‘আশিকি-২’ ছবির সময় আদিত্যর সঙ্গে নাম জড়ায় শ্রদ্ধা কাপুরের।

প্রাথমিকভাবে ‘সোনালি কেবল’ করার আগে রিয়ার শর্ত ছিল, তিনি কোনো লিপ লক দৃশ্যে অভিনয় করবেন না। কিন্তু শ্রদ্ধার নাম জড়াতেই আদিত্যর উপর নাকি স্রেফ ‘প্রতিশোধ’ নিতে চুম্বনদৃশ্যে অভিনয় করেন তিনি।

শোনা যায়, এরপর এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আদিত্যকে পুরস্কার দেওয়ার জন্যও মঞ্চে উঠতে চাননি রিয়া। তবে প্রকাশ্যে রিয়ার বক্তব্য ছিল, যখন তাদের ব্যস্ততা কম ছিল, দুই বন্ধু এক সঙ্গে মলে ঘুরতে গিয়েছিলেন। সিনেমা দেখেছেন।

রিয়ার দাবি, এক সঙ্গে শপিংও করেছেন দুই বন্ধু। কিন্তু প্রেমের সম্পর্ক কখনই ছিল না। আদিত্যর সঙ্গে একটা রোমান্টিক ছবিতে অভিনয় করে এ জাতীয় গুজবের জবাব দেবেন রিয়া, এমন কথাও বলেছিলেন ‘জালেবি’ অভিনেত্রী।

বন্ধু হিসেবে আদিত্যকে পছন্দ করেন, তাই তাদের দু’জনের নামে কেউ রটনা করলে তাদের কিছু যায় আসে না, এ কথাও উল্লেখ করেন রিয়া একটি সাক্ষাৎকারে। তবে সুশান্ত রহস্যমৃত্যু ও মাদককাণ্ডে বার বার অভিযোগের আঙুল ওঠার পরে যখন বলিউডের বেশ কয়েকজন যখন রিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন, তখন আশ্চর্যজনকভাবে চুপ ‘বন্ধু’ আদিত্য। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *