টাকার অভাবে মর্গে অভিনেত্রীর মরদেহ, শিল্পীসংঘের সহায়তায় সমাধান

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে মারা যান টেলিভিশন ও চলচ্চিত্র জগতের অভিনেত্রী জয়নব হাবিব ওরফে মিনু মমতাজ।

জানা গেছে, তিনি দুপুরে মারা গেলেও তার মরদেহ পড়ে ছিল হাসপাতাল মর্গে। কারণ হিসেবে জানা গেলো প্রায় তিন লাখ টাকা বিল বাকি আছে হাসপাতালে। বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ আসছেন না।

তবে প্রয়াত মিনুর পাশে এগিয়ে এসেছে অভিনয় শিল্পী সংঘ। টিভি নাটকের অভিনয়শিল্পীদের এই সংগঠনের পক্ষ থেকে সমস্যাটির সমাধান করা হয়েছে।

নির্মাতা-গীতিকবি এসএ হক অলিক গণমাধ্যমকে বলেন, ব্যাপারটা দুঃখজনক। তবে, এরই মধ্যে শিল্পী সংঘের উদ্যোগে এই সমস্যার সমাধান করা হয়েছে। মঙ্গলবার রাতেই শহীদুজ্জামান সেলিম (শিল্পী সংঘ’র সভাপতি) ভাই হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। এখন (বুধবার সকাল সাড়ে ১১টার দিকে) আহসান হাবিব নাসিম (শিল্পী সংঘ’র সাধারণ সম্পাদক) ভাই সেখানে রয়েছেন। মিনু মমতাজের পরিবারের লোকজনেরাও এসেছেন।

‘আমাদের শিল্পী সংঘের পক্ষ থেকে ১ লাখ এবং অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ১ লাখ টাকা দিয়ে সমস্যার সমাধান করা হয়েছে। শিল্পী সংঘের অনুরোধে বাকি ১ লাখ টাকা ছাড় দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।’

অলিক আরো জানান, বুধবার (২৩ সেপ্টেম্বর) বাদ জোহর মিরপুর করবস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে অভিনত্রী মিনু মমতাজকে।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেওয়া হয়েছে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। এদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

দীর্ঘদিন টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন মিনু মমতাজ। কাজ করেছেন অনেক সিনেমায়ও। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন তিনি। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *