মা হারালেন চিত্রনায়ক নিরব

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: মারা গেছেন চিত্রনায়ক নিরবের মা নুরজাহান আলম। তিনি আজ বৃহস্পতিবার সকাল ৭টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতা নিরবের স্ত্রী তাসফিয়া তাহের চৌধুরী। তিনি জানান, গত বছরের নভেম্বর মাসে তার শাশুড়ির হার্টে রিং পরানো হয়। ডিসেম্বরের শুরুতে তার হার্টে তৃতীয়বারের মতো রিং পরানো হয়। সেই থেকে তিনি কিছুটা অসুস্থ।

সেই সঙ্গে নিরবের মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করে পরিচালক রফিক শিকদার জানান, দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন নিরবের মা। আজ সকালে তিনি মারা যান। তার লাশ গ্রামের বাড়ি ফরিদপুর রাজবাড়ী নেওয়া হচ্ছে। নিরবের গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার বসন্তপুর। সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রসঙ্গত, নানা রোগে আক্রান্ত চিত্রনায়ক নিরবের মায়ের শরীরটা কয়েক বছর ধরেই ভালো যাচ্ছিল না। দুই বছর ধরে তিনি কিডনি ও ডায়াবেটিসের সমস্যায় ভুগছেন। এছাড়া ৬ বছর আগে তার বাইপাস সার্জারি করা হয়। এরই মধ্যে গত বছর আবার হার্টে স্ট্যান্ট পরানোও হয়েছিল। কয়েক মাস ধরে তাকে সপ্তাহে তিন দিন ধরে ডায়ালাইসিস করানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *