এগার মাস পর ১১তম ছবিতে শাকিব-বুবলী

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: বিরতি ভেঙে দীর্ঘ এগার মাস পর একসঙ্গে প্রকাশ্যে এলেন অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। নিশ্চিত করা হলো, শাকিব খানের বিপরীতে এবার ১১তম ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা তপু খান। ছবির নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। ২০ মার্চ থেকে শুরু হবে এ ছবির চিত্রায়ণ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে হাজির হন তারা। তবে দীর্ঘ সময় একে অপরের থেকে বেখবর থাকার বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন শাকিব-বুবলী। এসব নিয়ে গণমাধ্যমের প্রশ্ন এড়িয়ে কথা বলেছেন নতুন ছবি ও পরিকল্পনা নিয়ে।

ঢালিউডের আলোচিত-সমালোচিত এই জুটির প্রথম ছবি ‘বসগিরি’। এরপর শাকিব খানের সঙ্গে দশটি ছবিতে অভিনয় করেছেন বুবলী। সবশেষ এ জুটিকে একসঙ্গে দেখা গেছে ‘বীর’ ছবিতে। ছবিটি মুক্তির পর শাকিবের পাশ থেকে আড়ালে চলে গিয়েছিলেন বুবলী। দীর্ঘ সময় বেখবর থাকায় তাকে নিয়ে নানান আলোচনা সমালোচনা ছিল মিডিয়া পাড়ায়। সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারিতে শাকিব-বুবলী জুটির ‘বীর’ ছবি মুক্তি পেয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের ‘বিদ্রোহী’ নামের একটি ছবি।

এরআগে গত বছর ১২ ফেব্রুয়ারি ‘ক্যাসিনো’ ছবির একটি গানের শুটিংয়ের পর সবকিছু থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা বুবলী। চলতি বছরের শুরু থেকেই সরব হতে শুরু করেছেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *