শ্রাবন্তীর চিরকালের ‘ক্রাশ’ কে?

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক:  কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর তিন বিয়ে নিয়ে তুমুল চর্চা হয়েছে। তার তৃতীয় বিয়েও ভাঙনের পথে। কারণ বর্তমান স্বামী রোশানের সঙ্গে তার কোনো যোগাযোগ বা সম্পর্ক নেই।

প্রতিটি সম্পর্ক না টেকায় নানা নেতিবাচক মন্তব্যের শিকার হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের ঘরে তালা দিয়ে রেখেছেন এ অভিনেত্রী। তবে মনের কথা জানাতে পিছপা হননি। জানিয়েছেন তার চিরকালের ‘ক্রাশ’ কে।

গত ২৫ ফেব্রুয়ারি ছিল বলিউড তারকা শহীদ কাপুরের জন্মদিন। সেদিন টুইটারে শহীদ কাপুরের একটা ছবি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, শুভ জন্মদিন শহীদ কাপুর। তুমি আমার চিরকালের ‘ক্রাশ’। তোমার জন্য অনেক অনেক ভালোবাসা।

ওই ওই টুইটের জবাবও দিয়েছেন  শহীদ। ধন্যবাদ জানিয়েছেন। আর সঙ্গে জুড়ে দিয়েছেন দুটো হার্ট ইমোজি। তবে অনলাইনে ‘ইমো’ দিয়ে ভালোবাসাবাসি হলেও শহীদের সঙ্গে কখনও দেখা হয়নি শ্রাবন্তীর।

প্রসঙ্গত মাত্র ১৬ বছর বয়সে টালিউডের পরিচালক  রাজীবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘরে অভিমুন্য ওরফে ঝিনুক নামের একটি ছেলেও রয়েছে।

প্রথমদিকে সব ঠিক থাকলেও ধীরে ধীরে তিক্ততায় পরিণত হয় তাদের সম্পর্ক। ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের।

বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে শ্রাবন্তীর ভাষ্য, রাজীব তার ওপর শারীরিক অত্যাচার চালাতেন। মদ্যপান করে এসে তাকে ও তাদের ছেলে অভিমুন্যর ওপরও হাত তুলত। এজন্য তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

রাজীবের সঙ্গে সম্পর্কের তিক্ততা কাটতে না কাটতেই কৃষাণ ব্রজের সঙ্গে ২০১৭ সালের চুপিচুপি বিয়ে সারেন নায়িকা। কৃষাণ পেশায় একজন মডেল।

বিয়ের কয়েক মাসের মধ্যেই কৃষাণের সঙ্গে তার সম্পর্কে চিড় ধরে। ডিভোর্স ফাইল করতেও বেশি সময় নেননি তারা। সবাইকে তাক লাগিয়ে বিয়ের কয়েক মাসের মধ্যে বিচ্ছেদ হয় তাদের।

এরপর পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। এক বছর প্রেম করার পর ২০১৯ সালের ১৭ এপ্রিল তারা বিয়ে করেন।

বর্তমানে কাগজ-কলমে বিচ্ছেদ না হলেও ২০২০ সালের মাঝামাঝি মহামারির ভেতরেই আলাদা হয়েছেন শ্রাবন্তী আর রোশান। রোশানের সঙ্গে যে ছবি ও পোস্টগুলো ছিল, ফেসবুক, ইনস্টাগ্রাম—সব জায়গা থেকে সেগুলো ডিলিট করে ফেলেছেন শ্রাবন্তী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *