করোনাকে জয় করলেন রণবীর

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: বিশ্বের অন্যান্য দেশের মত ভারতেও করোনার সংক্রমণ বেড়েই চলেছে। ভাইরাসটি প্রতিরোধে সেখানে টিকা কার্যক্রম চালু থাকলেও থেমেই মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও আক্রান্ত হচ্ছেন এই অদৃশ্য ভাইরাসে। সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর কাপুর করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সংক্রমণ থেকে সেরে উঠেছেন। তার পরবর্তী টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

বিষয়টি দেশটির গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার চাচা রণধীর কাপুর।

সুস্থ হওয়ার পর রণবীর এখনও বিশ্রামে রয়েছেন। জানা যায়, আরও কিছুদিন ঘরে থাকবেন তিনি। এরপর আবারও পুরোদমে কাজে ফিরবেন এই তারকা।

করোনায় আক্রান্ত হওয়ার পরই নিজেকে ঘরবন্দি করেছিলেন রণবীর কাপুর। করোনা বিধি মেনে সবরকম শারীরিক পরীক্ষা করা হয় তার। নেওয়া হয় প্রয়োজনীয় ব্যবস্থা। এরপরই যাবতীয় কাজ বন্ধ রাখেন এই তারকা।

উল্লেখ্য, গত ৯ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। খবরটি গণমাধ্যমে জানিয়েছিলেন তার মা নীতু কাপুর। এরপর থেকে ভক্তরা বেশ উদ্বেগে ছিলেন প্রিয় তারকাকে নিয়ে। অবশেষে স্বস্তির খবর পেলেন তারা।

রণবীরের আগে তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করতে গিয়েই পজিটিভ হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *