রণবীরের পর করোনায় আক্রান্ত আলিয়া

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক:  এবার করোনভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন তিনি।

এ নিয়ে বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে ইনস্টাগ্রামে আলিয়া লিখেছেন, ‘আমি কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি। তাই সঙ্গে সঙ্গেই নিজেকে আলাদা করেছি এবং বাড়িতে কোয়ারেন্টাইনে আছি। চিকিৎসকের পরামর্শ মতো সকল নিয়ম মেনে চলছি। সকলের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ। দয়াকরে নিরাপদ থাকুন ও নিজের যত্ন নিন।’

এদিকে কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। তবে তিনি করোনামুক্ত হয়েছেন।

রণবীরের পর আলিয়া আক্রান্ত হওয়ার ফলে নতুন করে গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও রণবীর আক্রন্ত হওয়ার সময় এই গুঞ্জন উঁকি মেরেছিলো। এবার নায়িকার আক্রান্তের খবরের পর সেটি নতুন করে ডালপালা গজিয়েছে। শোনা যাচ্ছে- রণবীর যখন আক্রান্ত হন তখন তার সঙ্গে আলিয়াও ছিলেন। আর এ কারণেই অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন।

যদিও তখন কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হয়েছিলেন আলিয়া।

তখন ইনস্টাগ্রামে এই অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি আপনাদের উদ্বেগ ও ভালোবাসা মাখানো বার্তাগুলো পড়েছি। আমি কোভিড-১৯ টেস্টে নেগেটিভ এসেছি। আইসোলেশনে থেকে ও আমার চিকিৎসকের সঙ্গে আলোচনার পর কাজে ফিরেছি। আপনাদের শুভ কামনার জন্য ধন্যবাদ। নিজের যত্ন নিচ্ছি এবং নিরাপদ থাকার চেষ্টা করছি। আপনারাও তাই করুন।’

বর্তমানে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমা নিয়ে ব্যস্ত আলিয়া। মুক্তির অপেক্ষায় তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন এ অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *