কী নিয়ে আফসোস অভিনেত্রী শ্রাবন্তীর?

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সম্পর্ক ও বিয়ে নিয়ে কৌতুহলের শেষ নেই। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রার্থী হয়ে লজ্জাজনকভাবে হেরে গিয়েছেন। এরপর থেকে তার সোশ্যাল মিডিয়া টাইমলাইন বা হ্যান্ডেলে রাজনৈতিক কোনো কিছুই দিচ্ছেন না। এখন তিনি আছেন নিজের কাজের ব্যস্ততায়।

সম্প্রতি শ্রাবন্তীর ইনস্টাগ্রামে দেয়া একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শ্রাবন্তী লেখেন, ‘যদি কখনো হারিয়ে যাই পাহাড়ে খুঁজো আমায়’। সঙ্গে লেখার পিছনে নীল পাহাড়ের ছবি দিয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

তার তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর থেকে সকলের চোখ অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে। প্রশ্ন নেটিজেনদের মনে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন জেগেছে- ‘প্রেমে পড়লেন তিনি?’ ‘কার প্রেমে?’ ‘বিয়ে কবে করবেন?’ ইত্যাদি।

অনেক বছর আগেই সমালোচকদের কটাক্ষের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন তিনি। আর তাই নিজের সম্পর্ক নিয়ে কোনও সাক্ষাৎকারেও কথা বলতে চান না অভিনেত্রী। তা ছাড়া নেটমাধ্যমে তাঁর যে যে প্রোফাইল রয়েছে, সেখানে যাতে নেতিবাচক মন্তব্য ভিড় না জমায়, তার রাস্তাও বন্ধ করে দিয়েছেন তিনি। যে কেউ তাঁর ছবির তলায় মন্তব্য করতে পারবেন না।

তার নতুন লেখা দেখে নেটিজেনদের মাঝে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ছবি ও লেখার উপরে তিনি নিজের মনের কথা প্রকাশ করলেন। জানালেন, যে রাস্তা ধরার কথা ছিল না, সে‌ই রাস্তাটাই সবাই ধরে। কী বলতে চাইলেন তিনি? এই উপলব্ধি কি রাজনীতিতে যোগদান করা নিয়ে আফসোস? নাকি নিছক ব্যক্তিগত জীবনের কথা বলতে চাইলেন শ্রাবন্তী?

কী হতে চলেছে শ্রাবন্তীর আগামী দিনে। সময়ই সব বলে দেবে!

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *