নুসরাতের সাবেক স্বামীর সঙ্গে শ্রাবন্তীকে জড়িয়ে গুঞ্জন

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক:  টালিউড নায়িকা নুসরাতের সঙ্গে আরেক জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তাদের মধ্যে রয়েছে দারুণ মিলও। দুজনের সংসারে বিচ্ছেদ ঘটেছে এবং সেই বিচ্ছেদ নিয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

কিন্তু মজার ব্যাপার হলো— বান্ধবী নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে এবার নাম জড়াল শ্রাবন্তীর! সেটি সূত্রপাত অবশ্য শ্রাবন্তীর একটি পোস্ট কেন্দ্র করে।
বুধবার শ্রাবন্তী তার ফেসবুক ও ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন। সেখানে তাকে বেগুনি রঙের ঝলমলে পোশাকে দেখা গেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন— ‘ফ্যাশন হচ্ছে খাওয়ার মতো। তোমার একই রকম থাকা উচিত নয়’।

পোস্টে তিনি ট্যাগ করেছেন ওই পোশাকের প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ইউভ’-এর নাম। যেটির মালিকানা নিখিল জৈনের।

আবার শ্রাবন্তীর ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নিখিল। এসব নিয়ে টালিউডজুড়ে গুঞ্জন ঢালপালা মেলছে।

তবে এ বিষয়ে নিখিল বলেছেন, শ্রাবন্তী আমার ভালো বন্ধু। আমাদের পোশাকগুলো ওর ভালো লেগেছিল।  তাই ও শুট করেছে।

পোস্টে দেখা গেছে— কালো ও বেগুনি রঙা লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী। খোলা চুল, লাল লিপস্টিক আর ঝোলা দুলে নিজেকে সাজিয়েছেন নায়িকা। শ্রাবন্তীর ছবিতে ঋণ স্বীকার দেখলে জানা যায়, নিখিলের বস্ত্র বিপণির নাম সেখানে জ্বলজ্বল করছে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করে নিয়েছেন নিখিল।

 

নিখিলের দুটি বস্ত্র বিপণির হয়ে নিয়মিত শুট করেন টালিপাড়ার একাধিক সুদর্শনী। সঞ্জনা বন্দ্যোপাধ্যায় এখন এই ব্র্যান্ডের মুখপাত্র।

জানা যায়, নুসরাতের সঙ্গে বিয়ের মাস কয়েকের মধ্যেই ২০২০-এর জানুয়ারিতে নিখিল সূচনা করেছিলেন এই ব্যবসার। ‘ইউভ’-এর যাত্রা নুসরাতের বুদ্ধিতে। তবে এর সঙ্গে এখন আর নুসরাতের সংশ্লিষ্টতা নেই।  এটি এখন একাই দেখভাল করেন নিখিল।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *