আবারো নাটকে শিপন, সঙ্গে টয়া

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক:  মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও পরে সিনেমায় অভিনয় করে আলোচিত হন চিত্রনায়ক শিপন মিত্র। গত কয়েক বছর ধরে তাকে নাটকেই বেশি দেখা যাচ্ছে।

সেই ধারাবাহিকতায় আবারো একটি নাটকে অভিনয় করেছেন তিনি। ‘তেপান্তরের মাঠ পেরিয়ে’ নামের নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। এতে শিপনের সহশিল্পী মুমতাহিনা টয়া। এটি ১৭ সেপ্টেম্বর বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

শুকনো মৌসুমে যে তেপান্তরের মাঠের সবুজ ধানক্ষেতের আল ধরে কাকতাড়ুয়ার পিছে ছুটে বেড়াত শফিক আর আয়েশা। বর্ষাকালে বৃষ্টির পানিতে ডুবে সেই তেপান্তরের মাঠ জলে টইটম্বুর হলে শাপলা ফুলের গয়না পরিয়ে জামাই-বৌ খেলত সেই শফিক আর আয়েশা।

পুতুল খেলার বয়স থেকে যৌবনকালে এসেও তারা দুজন জামাই-বৌ খেলত। তখন থেকেই আয়েশা স্বপ্ন দেখে কোনো একদিন শফিকের হাত ধরে ভালোবেসে সে তেপান্তরের মাঠ পেরোবে।

এ রকম আরও কিছু ঘটনা নিয়ে তৈরি হয়েছে নাটকটি। এতে অভিনয় প্রসঙ্গে টয়া বলেন, এক কথায় অনেক দিন পর একটা ভালো স্ক্রিপ্টে কাজ করে তৃপ্তি পেলাম। আশা করি দর্শকদের অনেক ভালো লাগবে এটি।

শিপন মিত্র বলেন, সচরাচর অনেক ধরনের গল্পের নাটক দেখি। এ নাটকটির গল্প একেবারেই আলাদা। আশা করছি নাটকটি উপভোগ্যই হবে। এই দুই অভিনয় শিল্পী বর্তমানে নাটকের অভিনয় নিয়েই বেশি ব্যস্ত আছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *