অবশেষে পরীমণিকে অভিযুক্ত করে অভিযোগপত্র

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বহুল আলোচিত চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দিয়েছে সিআইডি। সোমবার (৪ অক্টোবর) বিকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক কাজী মোস্তফা কামাল।
অভিযোগপত্রে পরীমণি ছাড়া অপর দুই অভিযুক্ত হলেন- আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।
এর আগে গত ২৮ সেপ্টেম্বর অবশ্য পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত তাকে ফেরত দেয়ার নির্দেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত।
তার আগে গত ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্ত সংস্থা সিআইডি পুলিশ দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে দেয়ার জন্য প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, যদি পরীমণিকে তার জব্দকৃত আলামত ও মালামাল ফেরত দেয়া হয়, সেক্ষেত্রে তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।
এর আগে গত ১৫ সেপ্টেম্বর আইনজীবীরা পরীমণির ব্যবহৃত সাদা রঙের একটি গাড়ি ও মোবাইল, ল্যাপটপসহ আরও অন্যান্য প্রয়োজনীয় জব্দকৃত কিছু জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকার মোচলেকায় পরীমণির জামিন মঞ্জুর করেন। পরদিন সকালেই মুক্তি পান আলোচিত এই নায়িকা।
এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে। এর প্রেক্ষিতে তিন দফায় মোট পরীমণিকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *