আরিয়ানের জন্মদিনের পরই ফের ছুটবেন শাহরুখ

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক:  অবশেষে বাড়ি ফিরেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। প্রকাশ্যে উচ্ছ্বাস না দেখালেও কিং খানের জীবনে যে আনন্দ ফিরেছে, তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। প্রমাণও মিলল বলিপাড়ার খবরে।

জানা গেছে, ‘বাবা’ শাহরুখ খান দ্রুত ফিরে আসছেন ‘অভিনেতা’ শাহরুখ হয়ে। ছবির শ্যুটিং শুরু করবেন আরিয়ান খানের জন্মদিনের পর। আর অপেক্ষা নয় এবার কাজের পেছনে ছুটবেন।

বম্বে হাই কোর্ট রায় শোনানোর পরেই ‘পাঠান’ এবং ‘আতলি’র ছবির শ্যুটিং ফের শুরু করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন প্রযোজকরা। ‘আতলি’র শ্যুটিং শেষ করে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’-এর জন্য স্পেন এবং রাশিয়ায় যাবেন শাহরুখ।

‘বাদশা’ জানিয়েছেন, আরিয়ানের জন্মদিনের পর কাজ শুরু করবেন তিনি। এই কয়েকটা দিন কাটাবেন নিজের পরিবারের সঙ্গে।

১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। তার আগে শাহরুখ-পুত্রের জামিন হবে কি না, ধন্দে ছিল খান পরিবার। স্বস্তি ফিরল গত বৃহস্পতিবার, বম্বে হাই কোর্টের রায়ে। ফলে নিজের জন্মদিন, শাহরুখের জন্মদিন এবং দীপাবলির উৎসব বাড়িতেই কাটাতে পারবেন ২৩ বছরের তারকা-সন্তান।

দিন কয়েক আগে আরিয়ান জেলবন্দি থাকাকালীন খান-পরিবারের এক বন্ধু বলেন, ‘‘জন্মদিনের আগে আরিয়ান জামিন না পেলে বিশেষ দিনে তাকে জেলেই কাটাতে হবে। সে কথা ভেবেই আমরা আতঙ্কিত।’’ সেই আতঙ্ক কাটল অবশেষে। জামিন পেয়ে বাড়ি ফিরলেন আরিয়ান। ২৮ দিন পরে।

তার আগে, ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। প্রতি বছর এই দিনে ‘মান্নাত’-এর সামনে ভক্তদের ভিড় জমে। নিজের বাড়ির বারান্দায় এসে দাঁড়ান কিং খান। হাত নাড়েন, ভালবাসা জানান ভক্তদের। এ বার সেই আনন্দ উৎসবে কতটা মাতবে ‘মন্নত’, সে প্রশ্ন উঠে গিয়েছিল। উদ্বেগের মেঘ কেটে এ বার জোর কদমে শুরু হয়ে গিয়েছে ‘বাদশা’র জন্মদিনের প্রস্তুতি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *