জন্মদিনে সানীকে মিস করছেন মৌসুমী

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক :  ঢালিউডের জনপ্রিয় তারকা জুটি ওমর সানি-মৌসুমী। পর্দায় দুজনের রোমান্স বাস্তব জীবনকেও রাঙিয়ে দিয়েছে। ছেলে ও মেয়েকে নিয়ে তাদের সুখের সংসার। সেই সংসারে যুক্ত হয়েছে ছেলের বউ। তাইতো যেকোন বিশেষ দিনে সবাই মিলে বেশ আনন্দ করেন। ক্যামেরাবন্দী হন বিশেষ মুহূর্তের। ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিন। কিন্তু এবার একটু ভিন্নভাবে কাটছে দিনটি। সানির পাশে নেই মৌসুমী। রয়েছেন বহুদূরে।

জানা গেছে, মেয়েকে নিয়ে কিছুদিন আগে ছুটি কাটাতে আমেরিকায় গেছেন ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। দুই সপ্তাহ সানফ্রান্সিসকোতে কাটানোর পর বর্তমানে অবস্থান করছেন আটলান্টায়। সেখানে রয়েছেন ছোট বোন চলচ্চিত্র নায়িকা ইরিন। অনেকদিন হলো আমেরিকায় স্থায়ী হয়েছেন তিনি। মৌসুমীর মাও থাকেন সেখানে। তাই এবারের জন্মদিন মা ও ছোট বোনের সঙ্গে কাটাচ্ছেন তিনি।

এনিয়ে গণমাধ্যমকে মৌসুমী বলেন, “জন্মদিন এলে মানুষের ভালোবাসার প্রকাশ বেশি করে ঘটে। মানুষ আমাকে কতটা ভালোবাসে তা বুঝতে পারি। মানুষের ভালোবাসা নিয়েই একটি জীবন পাড়ি দিতে চাই।”

তিনি আরও বলেন, “জন্মদিনে দেশকে মিস করছি। সানীকে মিস করছি। পুত্র ও পুত্রবধূকে মিস করছি। ওরা দেশে আছে। মেয়েকে নিয়ে আমি আমিরেকায়।”

এদিকে প্রিয় মৌসুমীকেও মিস করছেন ওমর সানি। দিনটিতে মৌসুমীকে উদ্দেশ্য করে নিজের ফেসবুকে ওমর সানী লিখেছেন- “আমি তোমার জন্মদিনের উৎসব পালন করছি দীর্ঘ ২৭ বছর। কিন্তু আজকেরই জন্মদিনটি তোমার জন্য আমার পরিবারের জন্য একটা অন্যরকম তাৎপর্য। একসাথে থাকার ইচ্ছে ছিল আমার। যাক আল্লাহর হুকুমে কর্মের কারণে তুমি বাংলাদেশের বাইরে আছো, সারা জাহানের মালিক আমাদের আল্লাহ তোমাকে সুস্থ রাখুন, হায়াত দারাজ করুন, প্রিয়দর্শিনী মৌসুমী শুভ জন্মদিন শুভ জন্মদিন।”

৯০-এর দশকে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় জনপ্রিয় অভিনয় শিল্পী মৌসুমীর। প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। এরপর ‘দোলা’, ‘অন্তরে অন্তরে’, ‘দেনমোহর’ ও ‘স্নেহ’ চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি ও তারকা খ্যাতি লাভ করেন। এখন পর্যন্ত তিনি অভিনয় করেছেন শতাধিক চলচ্চিত্রে।

অভিনয় জীবনে তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন মৌসুমী। জাতীয় পুরস্কার পাওয়া সিনেমাগুলো হচ্ছে- ‘মেঘলা আকাশ’, ‘তারকাটা’ ও ‘দেবদাস’। এ ছাড়া, ৬ বার পেয়েছেন বাচসাস পুরস্কার। পাশাপাশি আরও অনেক পুরস্কার পেয়েছেন তিনি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *