বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন বলিউডের যেসব অভিনেত্রী

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক:  বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের শেষ নেই। বিশেষ করে প্রেম, বিয়ে পরকিয়া। এ সবের ওপর আগাগোড়াই নজর ভক্তদের। বলিউডের এমন বহু অভিনেত্রী রয়েছেন যারা বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন। এই বিষয়েও ভক্তদের আগ্রহ কম নয়।

চলুন দেখি, কারা তারা?

কঙ্কনা সেন শর্মা: বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রণয়পর্ব চলার পরে ২০১০ সালের শেষের দিকে দু’জনের বিয়ে হয়। এরপর ২০১১ সালের শুরুর দিকেই একটি ছেলে সন্তানের জন্ম দেন কঙ্কনা। এ থেকে বলিউডে গুঞ্জন শুরু হয়, তাহলে কি বিয়ের আগেই গর্ভবতী ছিলেন কঙ্কনা? যদিও  বিষয়টি নিয়ে কখনই মুখ খোলেননি এই অভিনেত্রী।

 

শ্রীদেবী: ইনিই বলিউডের একমাত্র নায়িকা যিনি খোলাখুলি স্বীকার করেছেন যে, বিয়ের আগেই তিনি গর্ভবতী ছিলেন। ১৯৯৬ সালে বনি কপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্বা। এই হিসেব থেকে অনেকেই এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে, যখন বনির সন্তানের গর্ভধারণ করেন‌ শ্রীদেবী তখনো বনি তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। বিয়ের কয়েক মাসের মধ্যেই জ্যেষ্ঠ কন্যা জাহ্নবীর জননী হন শ্রীদেবী।

সারিকা: বলি অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হসানের ভালোবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদ ঘটেনি। এই সময়েই সারিকা গর্ভে ধারণ করেন কমলের সন্তান। এই জুটির সন্তান শ্রুতি হাসানই বর্তমানের নামজাদা অভিনেত্রী।

অমৃতা অরোরা: ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ের বন্দোবস্ত হয় অত্যন্ত দ্রুত, বিয়েটাও হয়ে যায় বেশ গোপনে। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন।

সেলিনা জেটলি: দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কয়েকবছর প্রণয়পর্ব চলার পরে সেলিনার সঙ্গে তার বিয়ে হয় ২০১১ এর জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন সেলিনা। বোঝাই যায়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন তিনি।

বীণা মালিক: নানা কারণে বিভিন্ন সময়ে ইনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়েছেন‌। তার সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলির মধ্যে একটি হল, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকী লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।

মহিমা চৌধুরী: ববি মুখোপাধ্যায়ের সঙ্গে মহিমার বিয়ে হয় ২০০৬ সালে। তার আগে বেশ কয়েকজনের সঙ্গে প্রণয়সম্পর্কে জড়িয়েছিলেন মহিমা। তারপর তার বিয়ের খবরটা প্রকাশ পায় আচমকাই। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের জননী হন তিনি। নিন্দুকেরা বলেন, বিয়ের আগে থেকেই নিশ্চয়ই অন্তঃসত্বা ছিলেন মহিমা।

আনুশকা শঙ্কর: বিখ্যাত সেতার বাদক রবি শঙ্করের মেয়ে আনুশকা শঙ্কর বিয়ের পূর্বেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের মাঝে হঠাৎ করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এই কণ্ঠশিল্পী। তারপর তারা দু’জনে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *