ঐশ্বরিয়াকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, সংসদে মেজাজ হারিয়ে অভিশাপ জয়ার

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: পানামা পেপারস মামলায় ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ইডি) অফিসে সোমবার হাজিরা দেন বলিউড নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। এদিকে সংসদে এই নিয়ে মেজাজ হারালেন ঐশ্বরিয়া রায়ের শাশুড়ি জয়া বচ্চন। ক্ষুব্ধ জয়া অভিশাপ দেন, বিজেপির খারাপ দিন শুরু হতে চলেছে।

সোমবার সংসদে মাদকের সংশোধনী বিল নিয়ে আলোচনা চলছিল। সেই সময়ই ১২ জন বিরোধী সংসদ সদস্যকে সাসপেন্ড করা নিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন জয়া বচ। আর তা করতে গিয়েই বিজেপির সংসদ সদস্যদের সঙ্গে তরজায় জড়িয়ে পড়েন তিনি। স্পিকারের কাছে জানতে চান, তারা কীভাবে ব্যক্তিগত বিষয় এবং ঐশ্বরিয়ার নাম নিয়ে মন্তব্য করতে পারেন? এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান তিনি। খুব শিগগিরই বিজেপির খারাপ দিন শুরু হতে চলেছে বলে অভিশাপও দেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘মোসাক ফনসেকা’ নামের সংস্থাটি থেকে পানামা পেপারস ফাঁস হয়েছিল। ওই কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে বিশ্বের প্রায় ৫০টি দেশের শতাধিক প্রভাবশালী ব্যক্তির। অভিযুক্তদের মধ্যে বেশ কয়েকজন ভারতের নাগরিক। পানামা কাণ্ডের তদন্ত করতে একটি আন্তর্জাতিক পর্যায়ে  টাস্ক ফোর্স গঠন করা হয়েছে। সেখানে রয়েছেন ভারতীয় তদন্তকারীরাও।

এই মামলাতেই সোমবার ইডির দপ্তরে হাজিরা দেন ঐশ্বরিয়া রায়। জানা গেছে, প্রায় পাঁচ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *