শাহরুখপুত্র আরিয়ানকে নিয়ে মুখ খুললেন তদন্তকারী কর্মকর্তা

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: মাদক মামলা থেকে বেশ কয়েক দিন আগেই মুক্তি পেয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আরিয়ানকে জেরা করার সময়ের কিছু কথোপকথন জানিয়েছেন ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) কর্মকর্তা সঞ্জয় সিং।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে সঞ্জয় জানিয়েছেন, জেরার সময় আরিয়ান তাকে বলেন, স্যার, আপনি আমাকে একজন আন্তর্জাতিক মাদক পাচারকারী হিসেবে চিহ্নিত করেছেন। বলা হচ্ছে, আমি মাদক পাচার করে টাকা রোজগার করি। এটা কি ভিত্তিহীন নয়?

‘ওরা (মুম্বাই উপক‚লে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করা নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি) আমার কাছে কোনো মাদক খুঁজে পায়নি। তবুও সেদিন আমাকে গ্রেফতার করা হলো।’

সঞ্জয়ের দাবি, আরিয়ানের কিছু কথা তাকে অবাক করেছিল। আরিয়ান সরাসরি তাকে বলেছিলেন, ‘স্যার, আপনি আমার সঙ্গে অন্যায় করেছেন। আমার সুনাম নষ্ট করেছেন। কেন আমাকে এত সপ্তাহ জেলে কাটাতে হলো? সত্যিই কি আমার এটা প্রাপ্য ছিল?’

সঞ্জয় আরও বলেন , শাহরুখও তদন্তের সময় তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। কিন্তু তদন্ত চলার সময় অভিযুক্তের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করলে সেটা আচরণবিধি লঙ্ঘন হয়। তাই তিনি দেখা করেননি।

গত বছরের ২ অক্টোবর মুম্বাই উপক‚লে প্রমোদতরী থেকে আরিয়ানসহ তার বন্ধুদের গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস জেলে থাকার পর জামিনে ছাড়া পান আরিয়ান খান।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *