সাদাকালো ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন দেবলীনা

বিনোদন

 বিনোদন ডেস্ক: মহানায়ক উত্তম কুমারের নাতবউ তিনি। অভিনেতা গৌরব চ্যাটার্জির স্ত্রী। নাম তার দেবলীনা কুমার। তিনি নিজেও অভিনেত্রী। কলকাতার শোবিজে তার নামডাক রয়েছে। পর্দার বাইরে সোশ্যাল মিডিয়ার সূত্রে বেশি চর্চায় থাকেন তিনি। খোলামেলা ছবি কিংবা নাচের ভিডিও পোস্ট করে খবরের শিরোনাম হন।

এবার সাদাকালো একটি ছবি দিয়েই তিনি মাত করেছেন ভক্তদের। কালো রঙের বিকিনি পরে ক্যামেরায় পোজ দিয়েছেন দেবলীনা। চোখে রোদচশমা, খোলা চুলে বোল্ড অ্যাটায়ারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।

শরীরী আবেদনে ভরা ছবিটির ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘তোমার আগুন ধরে নাও’। ছবিটি দেখে উচ্ছ্বসিত ভক্তরা বিভিন্ন মন্তব্যে নিজেদের অনুভূতির কথা জানাচ্ছেন। কেউ লিখেছেন, ‘ইতোমধ্যে কলকাতায় খুব গরম পড়ছে’, কেউ মন্তব্য করেছেন ‘ও মাই গড, এটা আগুন’, আরেক ভক্ত লিখেছেন, ‘লেগেছে আগুন’।

শুধু ভক্তরা নন, কলকাতার বিনোদন জগতের মানুষেরাও দেবলীনার এই ছবিতে মন্তব্য করেছেন। অভিনেত্রী দেবচন্দ্রিমা ও প্রিয়াঙ্কা রতিও মন্তব্যের ঘরে ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিকে প্রথম দেখেই ভালোবেসে ফেলেন দেবলীনা। সেটা ২০১৭ সালের কথা। এরপর তারা ভালোবাসায় জড়ান। ২০২০ সালের ডিসেম্বর মাসে জমজমাট আয়োজনে বিয়ে সারেন এই দম্পতি।

এর আগে গৌরব বিয়ে করেছিলেন অভিনেত্রী অনিন্দিতা বোসকে। ২০১৩ সালের সেই বিয়ে টিকেছিল দুই বছর।

স্ব.বা/ রু.

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *