এখনো কিরণকে ভালোবাসেন আমির খান

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক : গত বছর আচমকাই ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবেই ধরা হতো তাদের। কেন হঠাৎ বিচ্ছেদ? বুঝে উঠতে পারেননি কেউই।

তবে বিচ্ছেদের পরও অনেকবার আমিরের পাশে দেখা গেছে কিরণকে। খাতা-কলমে স্বামী-স্ত্রী না হলেও তাদের বন্ধুত্বের বন্ধন বেশ মজবুত। আজও আমিরের পরিবার কিরণ! প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে এবার কফি উইথ করণের মঞ্চে মুখ খুললেন আমির।

হিন্দুস্তানটাইমস বাংলা এক প্রতিবেদনে জানায়, লাল সিং চড্ডা কো-স্টার করিনা কাপুর খানের সঙ্গে করণের শো-তে হাজির হয়েছিলেন বলিউডের তিন খানের একজন আমির। একান্ত আলাপচারিতার ফাঁকে আমির জানান, তাদের সম্পর্কের মাঝে এক মুহূর্তের জন্যও ‘তিক্ততা’ আসেনি। বলেন, আমার মনে আমার দুই প্রাক্তন স্ত্রীর জন্য প্রচুর শ্রদ্ধা আর সম্মান রয়েছে। আমরা সবসময় একটাই পরিবার থাকবো।

কিরণ রাওয়ের আগে রিনা দত্তের সঙ্গে সংসার পেতে ছিলেন আমির। তাদের দুই সন্তান-ইরা ও জুনায়েদ। অন্যদিকে আমির-কিরণের এক পুত্র আজাদ। একসঙ্গেই ছেলের দেখভাল করছেন আমির-কিরণ।

আমিরের দাবি, প্রাক্তনদের সঙ্গে তার সম্পর্ক মোটেই তিক্ত নয়, যেমনটা অনেকে ভাবেন। তিনি বলেন, শত ব্যস্ততার মধ্যেও সপ্তাহে একটা দিন তারা সবাই একসঙ্গে কাটান, নিজেদের সুখ-দুঃখের কথা ভাগ করে নেন। পরস্পরের প্রতি যে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান রয়েছে-সেটা পুরোপুরি আন্তরিক।

এর আগে কফি উইথ করণের প্রোমো’তে দেখা যায়, কারিনা কাপুর ঠাট্টা করছেন করণকে নিয়ে। সেক্সলাইফ নিয়ে প্রশ্ন করায় তিনি সোজা বলে বসেন, ‘তোমার মাও এই শো দেখেন, কী করে এসব জিজ্ঞাসা করছেন?’ এরপর আমির যোগ করেন, ‘অন্যের যৌনজীবন নিয়ে আপনার এই প্রশ্ন আপনার মাকে বিব্রত করে না? কী সব প্রশ্ন জিজ্ঞাসা করছে রে বাবা।’

আমির-করিনার সঙ্গে ‘কফি উইথ করণ’র এই এপিসোড দেখতে অপেক্ষা করতে হবে বৃহস্পতিবার পর্যন্ত।

গত বছর জুলাই মাসে ডিভোর্সের ঘোষণা দিয়ে যৌথ বিবৃতিতে আমির-কিরণ জানান, একসঙ্গে কাটানো এই ১৫টি বছর আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী-স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকবো এবং অবশ্যই একে অপরের পরিবার থাকবো।

আমির খান ও কিরণ রাওয়ের প্রথম আলাপ ‘লগান’ ছবির সেটে। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহবন্ধনে বাবদ্ধ হন তারা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের।

স্ব.ব/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *