শাকিব যখন নামলেন, অপু তখন বিমানবন্দরে

বিনোদন

 বিনোদন ডেস্ক: বুধবার বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। শাকিব খান যখন দেশের মাটিতে পা রাখলেন, তখন বিমানবন্দরে দেখা গেল তার সাবেক স্ত্রী, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। একই সময়ে দু’জন বিমানবন্দরে থাকলেও দেখা হয়নি তাদের।

জানা গেছে, ‘আজকের শর্টকাট’ নামে কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এই সিনেমার প্রচারণার জন্যই কলকাতায় গেছেন নায়িকা। ফিরবেন আগামী ২৫ আগস্ট। এ কারণেই তাকে বিমানবন্দরে দেখা গেছে।

এ বিষয়ে অপু বলেন, ‘‌আমি বিমানবন্দরে আছি। ওপার বাংলার ‌‘আজকের শর্টকাট’ সিনেমার প্রচারে অংশ নিতে কলকাতা যাচ্ছি। আগামী ২৫ আগস্ট ঢাকা ফিরবো। ওপার বাংলায় এটা আমার প্রথম সিনেমা। তাই এর প্রচারণায় অংশ নেওয়াটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

‘আজকের শর্টকাট’ সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এর গল্প লিখেছেন কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সিনেমায় অপু বিশ্বাসের সঙ্গে আছেন গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি, বিশ্বনাথ প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৮ সালে শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন। তবে ক্যারিয়ারের কথা ভেবে দুজনেই বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু। এরপরের বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

এদিকে গত বছরের নভেম্বর থেকে শাকিব ছিলেন যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যে দেশটির নাগরিকত্ব পেয়েছেন। এখন থেকে মাঝেমধ্যেই যাওয়া-আসা করবেন এই নায়ক। এমনকি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রেও সিনেমা করবেন বলে জানিয়েছেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *