বিশাল সিংহের ধাওয়া খেয়ে পালাল ভ্রমণকারীরা! (ভিডিও)

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কচিড়িয়াখানা কিংবা সাফারি পার্কে বন্যপ্রাণীদের সঙ্গে ভ্রমণ খুবই আকর্ষণীয়। কিন্তু যদি দেখেন একটি বিশাল সিংহ রেগে গিয়ে আপনাকে বা আপনার গাড়িকে তাড়া করছে। তখন কী করবেন?

ভয়ে আত্মারাম খাঁচা ছাড়া হলেও ভ্রমণটি উত্তেজনাপূর্ণ ও মজার হতে পারে। তার আগে অবশ্য আপনাকে বেঁচে পারে ফিরে আসতে হবে।

এটি অবিশ্বাস্য মনে হলেও এটি কর্ণাটকের বেলারি জেলার অটল বিহারী বাজপেয়ী জৈবিক উদ্যানের একদল পর্যটকদের সঙ্গে এমন ঘটনায় ঘটেছিল।

এমন একটি ঘটনার ভিডিও ক্যামেরায় রেকর্ড করা হয়েছিল এবং সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়। যা ভীতিজনক এবং রোমাঞ্চকর। সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, প্রায় এক মিনিটের ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়াতে প্রচারিত হচ্ছে। অনেকেই এটিকে সত্যই ভয়ঙ্কর ও উত্তেজনাপূর্ণ হিসেবে অভিহিত করেছেন।

সংক্ষিপ্ত ভিডিওটিতে, সিংহটিকে পার্কে ভ্রমণকারীরা যে গাড়িতে ভ্রমণ করছিলেন তা তাড়া করতে দেখা গেছে। সিংহ গাড়িতে লাফিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তখন ড্রাইভার পুরো গতিতে গাড়ি চালিয়েছে। গাড়িটি দূরে সরে না যাওয়া পর্যন্ত সিংহটি পেছনে দৌড়াতে থাকে। সেখানে কয়েকজনের কথাবার্তা শোনা যাচ্ছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে আরও বলা হয়, এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে সিংহের আক্রমণাত্মক আচরণের পিছনের কারণটি অবশ্য এখনও বোঝা যায়নি। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *