স্ত্রীকে লুকিয়ে প্রেমিকার সঙ্গে ইতালি ভ্রমণ, করোনায় আক্রান্ত যুবক

আন্তর্জাতিক লীড

আন্তর্জাতিক ডেস্ক: প্রেমের ফাঁদে পা দিয়েই করুন পরিণতি হল এক ব্যক্তির। স্ত্রীকে আড়াল করে প্রেমিকার সঙ্গে ইতালি ঘুরতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

জানা গেছে, বছর তিরিশের ব্রিটেনের ওই ব্যক্তি আপাতত কোয়ারেন্টাইনে। স্ত্রী বুঝতেই পারছেন না, কীভাবে স্বামীর দেহে সংক্রমিত হল এই রোগের জীবাণু। কারণ স্ত্রীকে তিনি জানিয়েছিলেন, ব্যবসার কাজে ব্রিটেনেরই অন্য এক জায়গায় যাচ্ছেন তিনি। কিন্তু শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখামাত্র ভয় পেয়ে যান ব্যক্তি। দেরি না করে ইংল্যান্ডের জনস্বাস্থ্য সংযোগকারীকে গোটা ঘটনা খুলে বলেন তিনি।

জানান, যে করোনার আতঙ্কের মধ্যেই ইতালি উড়ে গিয়েছিলেন তিনি। এও জানান, প্রেমিকাকে সঙ্গে নিয়েই সেখানে ছিলেন। আর সেখান থেকেই এই মারণ ভাইরাস ছড়িয়েছে তাঁর শরীরে। তাঁকে পরীক্ষা করে করোনা পজিটিভ বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই ব্যক্তির স্ত্রীকে আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। যিনি এখনও জানেন, বিজনেস ট্রিপে গিয়েই স্বামী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে হাসপাতাল সূত্রে খবর, ওই ব্যক্তির শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তিনি সংক্রমণমুক্ত হয়ে যাবেন বলেই আশা। কিন্তু করোনার আতঙ্কের মধ্যেও তিনি বেশি চিন্তিত পরকীয়া সম্পর্ক নিয়ে। গোটা ঘটনা স্ত্রী জানতে পারলে, দাম্পত্য জীবনে অশান্তি নেমে আসবে তা আন্দাজ করেই প্রতিনিয়ত ভয় পাচ্ছেন তিনি।

চীন থেকেই ছড়িয়ে পড়া এ ভাইরাসে এখন সবচেয়ে বেশি খারাপ অবস্থা ইউরোপের। বিপর্যস্ত ইটালি। শুধুমাত্র শুক্রবারই ইতালিতে ৬২৭ জনের মৃত্যু হয়েছে। গত ১২ মার্চ থেকে গোটা দেশে লক-ডাউন ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থিতিতে ওই ব্যক্তি ইটালি যাওয়ায় তাঁর দায়িত্বজ্ঞানহীনতা নিয়েও উঠেছে প্রশ্ন। তবে তাঁর সঙ্গিনীটিও আক্রান্ত কি না, জানা যায়নি। কারণ ওই ব্যক্তি কোনওভাবেই মহিলার নাম প্রকাশ করেননি।

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৩ হাজার ৫৪ জনে দাঁড়িয়েছে। আক্রান্ত বেড়ে হয়েছে তিন লাখ ৭ হাজার ৭২০ জন। মহামারি এই ভাইরাস বিশ্বের ১৮৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। করোনায় আক্রান্তদের মধ্যে ৯৫ হাজার ৭৯৭ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *