মেয়ের ওপর গরম পানি ঢেলে মর্মান্তিক ঘটনার জন্ম দিলেন মা

আন্তর্জাতিক

স্বদেশবাণী ডেস্ক: মা কোকেন সেবন করতেন। তার জেরেই কি এমন নির্মম কাণ্ড ঘটালেন তিনি! নিজের ১৯ মাসের মেয়ের গায়ে গরম জল ঢেলে দিল এক মা। প্রায় এক ঘন্টা জ্বালা-যন্ত্রনায় ছটফট করল ছোট্ট মেয়েটি। তারপর ঢলে পড়ল মৃত্যুর কোলে। এমন নির্মম ঘটনার বর্ণনা শুনে বিচারকও আঁতকে উঠেছিলেন। সেই মহিলাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

২৬ বছর বয়সী ক্রেটি ক্রাউলার দেড় বছর বয়সী মেয়ের গায়ে গরম পানি ঢেলে দিয়েছিল। এমন কাণ্ড ঘটানোর পর তার মধ্যে কোনও হেলদোল ছিল না। সে ঘরের সাফাইয়ের কাজ শুরু করেছিল। বাচ্চা মেয়েটির শরীরের ৬৫ শতাংশ জ্বলে গিয়েছিল। মামলার ট্রায়ালের সময় অভিযোগকারীরা দাবি করেছিলেন, এটা কোনও স্বাভাবিক মৃত্যু ছিল না। এই মামলার রায় শোনানোর দায়িত্ব ছিল বিচারক জেরেমি বেকারের উপর।

তিনি এই ঘটনাকে দুঃখজনক ও অবাক করার মতো বলে ব্যাখ্যা করেছেন। ক্রেটি শুধুমাত্র বাচ্চাটির উপর গরম পানি ঢালেনি, এমনকী মেয়েকে প্রায় ফুটন্ত পানির মধ্যেই এক ঘণ্টা বসিয়ে রেখে ছিল বলে জানা গিয়েছে।

বিচারক জানান, মেডিকেল রিপোর্ট-এর তথ্য অনুযায়ী, বাচ্চাটি সঙ্গে সঙ্গে মারা যায়নি। প্রায় এক ঘন্টা প্রবল জ্বালা-যন্ত্রণা সহ্য করেছে সে। হয়তো সময় মতো ডাক্তারের কাছে নিয়ে গেলে বাচ্চা মেয়েটির প্রাণ বাঁচতে পারত। এই ঘটনা ঘটানোর সময় ওই মহিলা অতিরিক্ত পরিমাণে মাদক সেবন করেছিলেন। এমনটাই জানিয়েছেন সেই বিচারক। তবে আরও জানানো হয়েছে, ওই মহিলা মানসিকভাবে অসুস্থ ছিলেন। তার চিকিৎসা চলছিল। ক্রেটি অবশ্য মেয়ের উপর গরম পানি ঢালার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন। তার দাবি, ওই সময় সে বাড়ির পোষ্যকে নিয়ে সাফাইয়ের কাজে ব্যস্ত ছিল। সূত্র: জিনিউজ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *