গোপনে বাগদত্তা সিমন্ডসকে বিয়ে করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক লীড

স্বদেশবাণী ডেস্ক: ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন তার বাগদত্তা ক্যারি সিমন্ডসকে এক গোপন অনুষ্ঠানে বিয়ে করেছেন। বিয়ের অনুষ্ঠানটি ওয়েস্টমিনিস্টার ক্যাথেড্রালে হয় বলে যুক্তরাজ্যের গণমাধ্যমগুলোতে খবর বেরিয়েছে। এ খবর বিবিসি বাংলা’র।

শনিবার (২৯ মে) বরিস জনসনের খুব ঘনিষ্ঠ কিছু আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে এই বিয়ের অনুষ্ঠানটি হয় বলে বেশ কয়েকটি সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়। এ নিয়ে ডাউনিং স্ট্রিটে প্রধানমন্ত্রীর বাসভবন থেকে কোন বক্তব্য দিতে অস্বীকৃতি জানানো হয়েছে।

ওয়ার্কস অ্যান্ড পেনশনস সেক্রেটারি টেরেস কফি টুইট করে বলেছেন, ‘আজকের বিবাহ উপলক্ষে বরিস জনসন এবং ক্যারি সিমন্ডসকে অভিনন্দন।’

নর্দার্ন আয়ার‍ল্যান্ডের ফার্স্ট মিনিস্টার আরলেন ফস্টার টুইটারে তাদেরকে ‘বিশাল অভিনন্দন’ জানিয়েছেন।

রোববার (৩০ মে) দ্য মেইলের খবরে বলা হয়, অনুষ্ঠানটিতে ত্রিশজন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ইংল্যান্ডে করোনাভাইরাস মহামারিকালীন নিয়ম অনুযায়ী কোন অনুষ্ঠানে অতিথির সর্বোচ্চ সংখ্যাই হচ্ছে ত্রিশ।

খবরে বলা হয়, ক্যাথলিক এই অনুষ্ঠানটি আয়োজনের প্রস্তুতিতে গির্জার অল্প কয়েকজন কর্মকর্তা জড়িত ছিলেন। বিয়ে পড়ান ফাদার ড্যানিয়েল হামফ্রেস।

দ্য সান বলছে, ডাউনিং স্ট্রিটের সিনিয়র কর্মকর্তারাও এই বিয়ের ব্যাপারে অবগত ছিলেন না। খবরে আরও বলা হয়, শনিবার ব্রিটিশ সময় বেলা দেড়টার কিছু পরে ওয়েস্টমিনিস্টার ক্যাথেড্রাল থেকে সাধারণ জনগণকে সরে যেতে বলা হয়। এর আধা ঘণ্টা পর একটি লিমোতে চড়ে সেখানে হাজির হন সাদা পোশাক পরিহিত মিজ সিমন্ডস।

শনিবার রাতে দশ নম্বর ডাউনিং স্ট্রিট ছেড়ে যাচ্ছে বাদকেরা, এমন ছবিও বিভিন্ন পত্র-পত্রিকায় ছাপা হয়।

উল্লেখ্য, ৫৬ বছর বয়স্ক বরিস জনসনের সাথে ৩৩ বছরের মিস সিমন্ডসের প্রেমের খবর প্রথম গণমাধ্যমে আসে ২০১৯ সালে। গত বছরের ফেব্রুয়ারি মাসে তাদের বাগদানের খবর প্রকাশ হয়। আর তাদের প্রথম সন্তান উইলফ্রেডের জন্ম হয় গত এপ্রিল মাসে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *