বছরে ৪৫ কোটি টাকা পান শাহরুখের ম্যানেজার পূজা!

আন্তর্জাতিক

স্বদেশবাণী ডেস্ক : আরিয়ান গ্রেফতারের পর শাহরুখ-গৌরীর পাশাপাশি আরও একটি নাম খুব বেশি চর্চা হয়েছে, তা হলো- পূজা দাদলানি। শাহরুখের ম্যানেজার।

আরিয়ান মামলার প্রত্যেক শুনানির দিন আদালতে হাজির থাকা, পরিস্থিতি সম্পর্কে শাহরুখকে প্রতি মুহূর্তের খবর জানানো, মামলার প্রায় সব কিছুই তার ওপর ছেড়ে দিয়েছিল খান পরিবার।

শাহরুখের ছোট-বড় সব বিষয় সামলানোর জন্য মোটা পারিশ্রমিকও পান তিনি। একটি সূত্রের দাবি, বছরে ৪৫ কোটি টাকা উপার্জন তার। এ ছাড়া প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিন পালন করেন বাদশা। দামি সব উপহারে ভরিয়ে দেন তাকে। অনেকেই জানেন না, পূজা এবং শাহরুখের জন্ম তারিখও একই।

সেই পূজার সম্পর্কে সম্প্রতি বিস্ফোরক তথ্য সামনে এসেছে। আরিয়ানের গ্রেফতারের পর নাকি মামলার এক সাক্ষীকে মোটা টাকার বিনিময়ে প্রভাবিত করার চেষ্টা করেছিলেন তিনি, এমনই দাবি এই মামলায় যুক্ত একাংশের! খবর আনন্দবাজার পত্রিকার।

ওই সাক্ষী কিরণ পি গোসাভির সঙ্গে নাকি মুম্বাইয়ের লোয়ার প্যারেলে দেখাও করেছিলেন পূজা। সেই সিসিটিভি ফুটেজ হাতে পৌঁছেছে বলে দাবি করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেই নিয়েই শুরু হয়েছে তোলপাড়।

শাহরুখের ঠিক কতটা কাছের হলে ছেলের সব দায়িত্ব নিজের ম্যানেজারের ওপর ছেড়ে নিশ্চিন্তে থাকতে পারে খান পরিবার। ম্যানেজারকে দিয়ে কী কী কাজ করান শাহরুখ?

পূজার জন্ম ১৯৮৩ সালের ২ নভেম্বর মুম্বাইয়ে। সেখানকার একটি স্কুলে পড়াশোনা শেষে মুম্বাইয়ের এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক করেন। পরবর্তীকালে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন পূজা।

২০১২ সালে শাহরুখের খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে এই দীর্ঘ ৯ বছর পূজা কখনও অন্য কোনও তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি। এই দায়িত্ব পূজার চেয়ে ভাল আর কেউ পালন করতে পারবেন বলে শাহরুখেরও মনে হয়নি। উপরন্তু এই ৯ বছরে ক্রমে শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি।

শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন পূজা। শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলেরও যাবতীয় বিষয় দেখভাল করেন। শাহরুখ বিদেশে কোনও কাজে গেলে পূজাও সঙ্গে যান। কোনও বিষয়েই বাদশাকে সমস্যায় পড়তে দেন না তিনি।

গৌরী খানের সঙ্গেও পূজার রসায়ন ভাল। গৌরীর বন্ধুমহলের সঙ্গে অনেক ছবিতেই পূজাকে দেখা যায়। শাহরুখের ম্যানেজার হওয়ায় তিনিও বলিউডের তারকা হয়ে গিয়েছেন। বলিউডের বহু নামজাদা তারকা তাকে নেটমাধ্যমে অনুসরণ করেন।

শুধুমাত্র শাহরুখের ম্যানেজার হওয়াতেই পূজা বলিউডের পরিচিত মুখ নন। তার আরও পরিচয় রয়েছে। তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিরসহ-প্রযোজকও। এ ছাড়া দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয়।

পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বাইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। সোনা-রুপো-হিরা সব ধরনের গয়না রয়েছে তার সংস্থায়। স্বামীর সঙ্গে এই ব্যবসাতেও সাহায্য করে থাকেন পূজা। তাদের একটি মেয়ে রয়েছে।

সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে পরিবারের কাছে ফিরে গিয়েছেন আরিয়ান। তবে তারকাদের সঙ্গে ওঠাবসা, বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত পূজা আপাতত এনসিবির কড়া নজরে। তার বয়ানও রেকর্ড করা হতে পারে বলে জানা গিয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *