গরু পাচার মামলায় এবার অনুব্রত মণ্ডলকে তলব

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: গরু পাচার মামলায় কলকাতার জনপ্রিয় অভিনেতা ও তৃণমূল সংসদ সদস্য দেবকে নোটিস পাঠিয়েছে সিবিআই। আগামী ১৫ ফেব্রুয়ারি নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয় তাকে।

এবার একই ইস্যুতে সিবিআই নোটিশ পাঠাল বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মÐলকে। আগামী ১৪ ফেব্রুয়ারি তাকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

সিবিআই সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গরু পাচার মামলায় জিজ্ঞাসাবাদে অভিযুক্তদের অনেকেই অনুব্রত মণ্ডলের নাম বলেছেন। তাই জিজ্ঞাসাবাদ করতে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতিকে নোটিশ পাঠানো হয়েছে। একাধিক তথ্য প্রমাণের ভিত্তিতে দেবকে তলব করা হয়েছে।

এ বিষয়ে অনুব্রত মণ্ডল গণমাধ্যমের কাছে এখনও মুখ খোলেননি।

তবে তার ঘনিষ্ঠমহল বলেছে, ভোট পরবর্তী সহিংসতার মামলায় অনুব্রতকে জড়াতে না পেরে গরু পাচার মামলায় জড়ানোর চেষ্টা করছে সিবিআই।

এখন দেখার বিষয়টি নিয়ে অনুব্রত মণ্ডল কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন কিনা।

এর আগে গরু পাচার মামলায় তৃণমূলের আরেক সংসদ সদস্য দেবের নাম উঠে আসে।

সিবিআই সূত্র জানিয়েছে, গরু পাচার মামলার অন্যতম হোতা এনামুল হককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে তিনি দেবের নাম বলেছেন। ২০১৭-১৮ সালে এনামুলের থেকে নাকি নগদ বেশ কয়েক লক্ষ টাকা ও ঘড়িসহ বহুমূল্য উপহার নিয়েছিলেন দেব। এনামুল হক নিজে একথা স্বীকার করেছেন তদন্তকারীদের কাছে। সে সব বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই দেবকে সিবিআই তলব করেছে।গরু পাচার মামলায় এবার অনুব্রত মণ্ডলকে তলব।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *