রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক- ৪৫

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আজ সোমবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

এতে বলা হয়, নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ২, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ২, কাশিয়াডাঙ্গা থানা ৫,কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ বাবু শেখ ওরফে রহিম বাবু (২৮) কে ৯.৬ গ্রাম হেরোইন ও ৪২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বকুল হোসেন (৪৫) কে ৭ গ্রাম হেরোইনসহ, শাহিনুর ইসলাম ওরফে সবুজ (২৮) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ সেলিম(৩৫) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোকলেছ আলী (৩৩) কে ৮ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ সুজন (৩৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ রবিউল আওয়াল(৪০) কে ২ লিটার দেশীয় চোলাইমদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মাসুদ রানা (৩৫) কে ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *