বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টে রাসিক চ্যাম্পিয়ন

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক বালিকাদের ফাইনাল খেলায় রাজশাহী সিটি কর্পোরেশন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলাটি মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

খেলা শেষে রাজশাহী বিভাগের ভারপ্রাপ্ত কমিশনার জাকীর হোসেনের সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মেয়র বলেন, ফুটবল খেলা পিছিয়ে ছিলো কিন্ত মাননীয় প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় আজ ফুটবল খেলা অনেকে এগিয়ে গেছে। এছাড়াও তিনি বলেন, কয়েকদিন আগে বাংলাদেশে ফিফা সভাপতি এসে বলেছেন ফুটবলে মেয়েরা অনেক দুর এগিয়ে গেছে তারা আরো এগিয়ে যাবে যদি সঠিকভাবে দেখভাল করা হয়। তিনি সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় মাসব্যাপী ফুটবল খেলার আয়োজন করবেন বলেও জানান।

এ সময় জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হামিদুল হক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার, পুলিশ সুপার ও সহ-সভাপতি মোঃ শহীদুল্লাহ বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, মেয়র পি এস মোঃ আলমগীর উপস্থিত ছিলেন।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক নাজমীর আহমেদসহ অন্যান্য কাউন্সিলার, বিভিন্ন পদবীর সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্যের পূর্বেই মেয়র লিটন বাংলাদেশ জাতীয় দলের নারী ফুটবলার রাজশাহীর মেয়ে নার্গিসকে মঞ্চে তুলে নিয়ে সম্মান জানান।

এদিকে, বালক বিভাগে রাজশাহী সিটি কর্পোরেশন ২-১ গোলে রাজশাহীকে হারায়। বিজয়ী দলের সপ্না ও একা ১টি করে গোল করেন। বিজিত দলের স্বর্নালী ১টি গোল পরিশোধ করেন। সিটি কর্পোরেশনের সপ্না সর্বোচ্চ গোলদাতা ও সিনথিয়া শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়।

এদিকে বিকেলে অনুষ্ঠিত বালক বিভাগে রাজশাহী সিটি কর্পোরেশন ২-০ গোলে সফররত সিরাজগঞ্জ জেলাকে হারায়। বিজয়ী দলের রাব্বানী ও লালন ১টি করে গোল করেন। সিটি কর্পোরেশনের সজিত সর্বোচ্চ গোলদাতা ও লালন শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচত হন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *