কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্ব-পদে বহালের দাবী

জাতীয় লীড শিক্ষা

কেশবপুর (যশোার) প্রতিনিধি: যশোরের কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারুক হোসেন জাকারিয়াকে স্ব-পদে পুনঃবহালের দাবী করা হয়েছে।

জানাগেছে, কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারুক হোসেন জাকারিয়ার বিরুদ্ধে তাঁর শ্বশুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল হামিদ ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রায়হানা সাদেকের নিকট পৃথকভাবে গত ৪ জুলাই একটি লিখিত অভিযোগ করেন।

পারিবারিক সমস্যার কারণে একটি কুচক্রী মহল বিষয়টিকে নিয়ে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও একটি বিশেষ পরিবারের ভাবমুর্তি নষ্ট করার চেষ্টা চালায়। যার কারণে সহকারী শিক্ষক ফারুক হোসেন জাকারিয়াকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এদিকে গত ৩১ অক্টোবর পারিবারিকভাবে সমস্যাটির শান্তিপূর্ণ সমাধান হয়েছে।

গতকাল আব্দুল হামিদ তার জামাই ফারুক হোসেনের বিরুদ্ধে আনীত যাবতীয় অভিযোগ প্রত্যাহার করে স্ব-পদে পুনঃবহালের দাবী করে কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রায়হানা সাদেকের নিকট লিখিত আবেদন করেছেন।

এব্যাপারে আব্দুল হামিদ জানান, ফারুক হোসেন জাকারিয়ার সাথে সৃষ্ট পারিবারিক বিরোধ ইতিমধ্যে শান্তিপূর্ণভাবে মিমাংসা হয়ে গেছে। যার কারণে তিনি ফারুক হোসেনের চাকুরী স্ব-পদে পুনঃবহালের দাবী করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *