জেল হত্যা দিবস উপলক্ষে মানবভোজ বিতরণে রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মানবভোজ বিতরণ করেছেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন।

আজ দুপুরে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে মানবভোজ বিতরণ করা হয়। মানবভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব ও দুস্থ্যদের হাতে খাবার তুলে দেন মেয়র।

এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও কাদিরগঞ্জে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও নগর সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন এর উদ্যোগে আয়োজিত মানবভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ্যদের হাতে খাবার তুলে দেন মেয়র।

এদিকে, আমবাগান ক্লাব মোড়ে মেসার্স তাপস কন্সট্রাকশন এর উদ্যোগে আয়োজিত মানবভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ্যদের হাতে খাবার তুলে দেন মেয়র।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *