পবায় বাইসের ৩৭তম শাখার উদ্বোধন 

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: গ্রামীন সামাজিক সমস্যা, কুসংস্কার দুর ও সামাজিক প্রতিবন্ধকতা দুর করার লক্ষে পবার দামকুড়ায় ৩৭তম শাখা উদ্বোধন করেন বাইস কর্তৃপক্ষ গত শুক্রবার।

বর্ণঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদ্বধন করা হয়, কোরআন তেলাওয়াত, মোনাজাত, আলোচনা সভার মধ্য দিয়ে যাত্রা শুরু হয়। প্রধান অতিথি ছিলেন শাহ্ মোঃ হাবিবুর রহমান, চেয়ারম্যান উপদেষ্টা পর্ষদ, বাইস, ( প্রোফেসর অবঃ অর্থনীতি রাবি)।

বিশেষ অতিথি ছিলেন জনাব, মাওলানা গিয়াস উদ্দীন চেয়ারম্যান শরীয়হ পর্ষদ, বাইস, প্রধান আলচক মোঃ রফিকুল ইসলাম প্রেসিডেন্ট এবং প্রধান নির্বাহী বাইস। সভাপতিত্ব করেন রাইহান আলী চেয়ারম্যান পরিচালনা পর্ষদ, বাইস।

প্রধান অতিথি বলেন সামাজিক সমস্য নিরসন গ্রামীন জনগোষ্ঠী উন্নয়ন করায় আমাদের লক্ষ। ইসলামী শরীয়ত পন্থা অবলম্বন করে ব্যবসা পরিচালনা করা হালাল। উক্ত সভায় দামকুড়া সহ পবার গন্য মান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এনজিও গুলোর মধ্যে বাইস সামাজিক সমস্যা দূরিকরণ অর্থনৈতিক উন্নয়ন, গরিব দুখি মানুষের পাশেথেকে কাজ করে যাচ্ছে। রাজশাহী ও চাঁপাই জেলায় এদের কার্যক্রম সন্তষ জনক। দামকুড়া ইউনিয়নের বাসিন্দারা বলেন এলাকার সমস্য উন্নয়নে ভুমিকা রাখবে বাইস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *