দক্ষিণ সুনামগঞ্জে নব-যোগদানকৃত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়

জাতীয় লীড

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ):নব-যোগদানকৃত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা পাওবো কর্মকর্তা ফারুক আল মামুন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ সভাপতি এম এ কাসেম, সাধারণ স¤পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার, সাংস্কৃতিক স¤পাদক এম এম ইলিয়াছ আলী, প্রচার স¤পাদক শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য এম এ কাশেম চৌঃ, সদস্য আলাল হোসেন, ছায়াদ হোসেন সবুজ, জামিউল ইসলাম তুরান প্রমূখ।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন সাংবাদিকদের সাথে মিলে মিশে কাজ করতে হয়, আমাকে আপনারা সহযোগিতা করবেন। আমি মনে করি আমার উপর যে দায়িত্ব অর্পিত হয়েছে সেটা ঠিকমত করা ফরজ।

তিনি আরও বলেন আমি যে বেতন ভাতা পাইতেছি, আমার বাচ্ছাকে খাওয়াচ্ছি, যদি ঠিকমত কাজ না করে নেই তা আমার জন্য হারাম হবে। তাই উপজেলাকে সুন্দর করতে সবাই মিলে মিশে কাজ করতে হবে,পাশা-পাশি আপনারা আমাকে সহযোগিতা করতে হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *