বাঘার নব নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার বাজুবাঘা, গড়গড়ি ,পাকুরিয়া ও মনিগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশসকরে কার্যালয়ে চেয়্যারম্যানদের শপথ গ্রহণের পরদিন বৃহস্পতিবার (২১-১১-১৯) উপজেলা সম্মেলন কক্ষে সংরক্ষিত আসনের ১২ জন এবং সাধারণ সদস্য পদের ৩৬ জন শপথ গ্রহন করেন।

উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা শপথ বাক্য পাঠ করান। গত ১৪ অক্টোবর বাঘা উপজেলার চার ইউনিয়নে জয়যুক্ত এসব সদস্যদের শপথ গ্রহণ শেষে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা বলেন, স্থানীয় সরকারের সবচেয়ে নিচের ধাপ ইউনিয়ন পরিষদ। আর তৃণমূল পর্যায়ে সবচেয়ে বেশি কাজ করা সম্ভব ইউনিয়ন পরিষদ থেকেই। তাই সংরক্ষিত আসনে এবং সাধারণ সদস্যপদে নবনির্বাচিত সদস্যরা সরকারের একজন কর্মচারী হিসেবে আইন ও নীতিমালা মেনে চলে তৃণমূল মানুষের জন্য কাজ করবেন।

সেই সাথে প্রধান মন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগকে সফল করাসহ রাষ্ট্র ,জনগণ ও সমাজ থেকে মাদক নির্মুল, বাল্য বিয়ে প্রতিরোধ ও শিক্ষার উন্নয়নেও কাজ করবেন।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সহকারী কমিশনার (ভুমি) আল্পনা ইয়াসমিন, উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম,নব নির্বাচিত চার চেয়ারম্যান সহ সাতটি ইউনিয়নের চেয়ারম্যান,মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *